হাজার টাকার কমে Xiaomi ভারতে আনলো ৩৩ ওয়াটের Mi SonicCharge 2.0

ডিভাইসে সুপারফাস্ট চার্জিং টেকনোলজি ব্যবহারের দরুন কয়েকমাস আগে বিশ্ববাজারে শীর্ষস্থানীয় ব্র্যান্ডের খেতাব পেয়েছে Xiaomi। এমনিতে এই চীনা টেক জায়ান্ট অত্যাধুনিক ফিচারযুক্ত স্মার্টফোনের পাশাপাশি একাধিক নতুন অ্যাক্সেসরিজ এবং গ্যাজেট বাজারে আনে। চলতি মাসের শুরুতেই সংস্থাটি ২০ ওয়াটের একটি চার্জার লঞ্চ করেছিল। তবে আজ ৩৩ ওয়াটের আর একটি নতুন চার্জার লঞ্চ করে ভারতের বাজারে নিজের প্রোডাক্ট পোর্টফোলিওটি আরো প্রসারিত করল Xiaomi। Mi 33W SonicCharge 2.0 নামের এই নতুন চার্জারটিতে রয়েছে কোয়ালকম কুইক চার্জ ৩.০ সাপোর্ট, যার সাহায্যে মুহূর্তের মধ্যেই ইউজারের ডিভাইস চার্জ হবে। এটির দামও সাধ্যের মধ্যেই। এখন আসুন, এই নতুন Mi চার্জার সম্পর্কে সমস্ত তথ্য বিস্তারিতভাবে জেনে নিই।

Mi 33W SonicCharge 2.0চার্জারের স্পেসিফিকেশন:

আগেই বলেছি Mi ব্র্যান্ডনেমযুক্ত এই চার্জারটিতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি রয়েছে। এটির ইউনিভার্সাল ভোল্টেজ রেঞ্জ ১০০-২৪০ ভোল্ট এবং এটি ৩ অ্যাম্পিয়ার – ১১ ভোল্ট আউটপুট সরবরাহ করে। ডিজাইনের কথা বললে এই চার্জারটিতে পলিকার্বোনেট বডি এবং টেকসই বিল্ড রয়েছে।

জানিয়ে রাখি, এই নতুন চার্জারটি BIS (ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস)-এর সার্টিফিকেট বা ছাড়পত্র পেয়েছে। এতে ৩৮০ ভোল্টের বিশেষ সার্জ প্রোটেকশন রয়েছে। এছাড়া, ক্রেতারা এই চার্জারের সাথে ১০০ সেন্টিমিটার দীর্ঘ একটি টাইপ-সি চার্জিং কেবল পাবেন। এটি কেবল সাদা রঙেই পাওয়া যাবে।

Mi 33W SonicCharge 2.0 চার্জারের দাম ও লভ্যতা

Mi 33W SonicCharge 2.0 চার্জারটির দাম মাত্র ৯৯৯ টাকা এবং এটি এখন সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (mi.com) থেকে কেনা যাবে।

প্রসঙ্গত, এই মাসের শুরুতে, সংস্থাটি Mi Pocket Power Bank Pro নামে ১,০০০০ এমএএইচের একটি পাওয়ার ব্যাংক বাজারে আনে, যার দাম ১,০৯৯ টাকা। এই প্রোডাক্টটিতে ২২.৫ ওয়াট সুপার ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। আগ্রহীরা mi.com সাইট এবং দেশের যেকোনো Mi হোম স্টোর থেকে এটি কিনতে পারবেন।