১৫০০ টাকা পর্যন্ত ছাড়, আজ প্রথমবার কেনা যাবে ৩২ ইঞ্চির Mi 4A TV Horizon Edition

Mi 4a TV Horizon Edition first sale today in India via Flipkart price offers

আজ প্রথমবার ভারতে সেলের জন্য উপলব্ধ হচ্ছে Mi 4A TV Horizon Edition। আজ দুপুর ১২ টায় Mi.com ও Flipkart থেকে টিভিটি কিনতে পারবেন। এইচডি রেডি এই অ্যান্ড্রয়েড টিভিটিকে শাওমি কয়েকদিন আগেই ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চির বিকল্পে লঞ্চ করেছিল। আজ ৩২ ইঞ্চি মডেলের সেল অনুষ্ঠিত হবে। লঞ্চ অফার হিসাবে মি ৪এ টিভি হরাইজন এডিশন এর ওপর ১,৫০০ টাকা ছাড় পাবেন। এছাড়াও আছে আকর্ষণীয় অফার। আসুন টিভিটির দাম ও অফার সম্পর্কে জেনে নিই।

Mi 4A TV Horizon Edition দাম ও অফার 

ভারতে মি ৪এ টিভি হরাইজন এডিশন এর ৩২ ইঞ্চি মডেলের দাম ১৩,৪৯৯ টাকা। লঞ্চ অফার হিসাবে ফ্লিপকার্টে অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা ও ডেবিট কার্ড গ্রাহকরা (EMI) ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবে। আবার অ্যাক্সিস ব্যাংক ডেবিট কার্ডধারীদের সাধারণ ট্রাঞ্জাকশনের ওপর (EMI নয়) ১,০০০ পর্যন্ত ছাড় দেওয়া হবে। আবার Flipkart Axis Bank ও Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবে। UPI ও RuPay ডেবিট কার্ড গ্রাহকদের ৭৫ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে। আবার পুরানো টিভি এক্সচেঞ্জ করে ১১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। এই টিভিটির নো কস্ট ইএমআই শুরু হবে ১,৫০০ টাকা থেকে।

Mi 4A TV Horizon Edition ৩২ ইঞ্চি স্পেসিফিকেশন, ফিচার

Mi TV Horizon Edition টিভিতে একটি পাতলা বেজেল এবং ছোট ফ্রন্ট ফ্রেম রয়েছে। ডিজাইন বেশ আকর্ষণীয়। এই টিভিগুলির স্ক্রিন-টু-বডি রেশিও ৯৫%, এবং এগুলিতে ১৭৮ ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল রয়েছে। এতে এইচডি রেডি ডিসপ্লে আছে। এই টিভিতে শাওমির ভিভিড পিকচার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। অন্যান্য শাওমি টিভির মতো এই নতুন টিভিতেও প্যাচওয়ালা ইউজার ইন্টারফেস রয়েছে। এই টিভিতে আছে কোয়াড-কোর প্রসেসর, ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি স্টোরেজ।

অন্যান্য স্পেসিফিকেশনের কথা বললে, মি ৪এ টিভি হরাইজন এডিশনে বুট-আপ স্পিড বাড়ানোর জন্য Mi Quick ফিচার দেওয়া হয়েছে, যাতে ইউজাররা তাড়াতাড়ি টিভিটি অন করতে পারবেন। অন্যদিকে এই অ্যান্ড্রয়েড টিভিগুলি গুগল প্লে স্টোর সাপোর্ট করে অর্থাৎ এই টিভিগুলিতে আপনি হাজার হাজার অ্যাপ্লিকেশনের অ্যাক্সেস পাবেন। আবার অডিও আউটপুটের জন্য এই Mi TV-গুলিতে ২০ ওয়াটের স্টিরিও স্পিকার দেওয়া হয়েছে, রয়েছে ৩.৫ মিলিমিটার অডিও পোর্ট। কানেক্টিভিটির জন্য থাকছে SPDIF পোর্ট এবং তিনটি HDMI পোর্ট।