৫০০ টাকা ডিসকাউন্ট! সদ্য লঞ্চ হওয়া Mi Band 6 কিনবেন নাকি?

Mi band 6 discount offer by rs 500 for old fitness band users
Mi Band 6-এর ওপর ৫০০ টাকা ডিসকাউন্ট

বহু চর্চার পর গতপরশু অর্থাৎ ২৬শে আগস্ট ‘স্মার্ট লিভিং ২০২২’ ইভেন্টে ভারতে Mi Band 6 (এমআই ব্যান্ড ৬) লঞ্চ করেছে Xiaomi। Mi Band 5-এর উত্তরসূরী হিসেবে আসা এই ব্যান্ডে বড় AMOLED স্ক্রিন, দীর্ঘ ব্যাটারি লাইফ ও হেল্থ ট্রাকিং ফিচার রয়েছে। তবে ডিসপ্লে বড় হওয়ার পাশাপাশি নতুন ফিটনেস ব্যান্ডের দামও অনেকটা বেশি রাখা হয়েছে। ভারতে Mi Band 5 যেখানে ২,৪৯৯ টাকায় লঞ্চ হয়েছিল, সেখানে নতুন Mi Band 6 কিনতে ৩,৪৯৯ টাকা খসাতে হবে। যদিও কিছু ক্রেতা এই নতুন ব্যান্ডটি কেনার সময় ৫০০ টাকা ডিসকাউন্ট পাবেন। কাদের জন্য এই অফার? আসুন জেনে নিই…

Mi Band 6 কিনুন ৫০০ টাকার ডিসকাউন্টে

স্মার্ট লিভিং ২০২২ ইভেন্টে শাওমি ইন্ডিয়ার চিফ বিজনেস অফিসার রঘু রেড্ডি ঘোষণা করেছেন যে, বিদ্যমান এমআই ব্যান্ড ব্যবহারকারীরা (অর্থাৎ যারা আগে থেকেই সংস্থার স্মার্টব্র্যান্ড ব্যবহার করছেন) নতুন এমআই ব্যান্ড ৬ কিনতে পারবেন ৫০০ টাকা ছাড়ে অর্থাৎ ২,৯৯৯ টাকায়। চাইলে এই অফার সম্পর্কে জানার জন্য Mi Fit অ্যাপটির সাহায্য নেওয়া যেতে পারে। এই স্মার্টব্র্যান্ড কেনা যাবে ব্লু, লাইট গ্রিন, অরেঞ্জ, মেরুনসহ একাধিক রঙের স্ট্র্যাপ অপশনে।

Mi Band 6-এর স্পেসিফিকেশন

নতুন এমআই ব্যান্ড ৬-এ ১.৫৬ ইঞ্চির বড় AMOLED টাচস্ক্রিন ডিসপ্লে রয়েছে যার আকৃতি পিল বা ক্যাপসুলের মত। এতে ৮০টিরও বেশি ব্যান্ড ডিসপ্লে সাপোর্ট করবে। ফিটনেসপ্রেমী ইউজাররা এতে জুম্বা, এইচআইআইটি, কোর ট্রেনিং, বক্সিং, বাস্কেটবল, আইস স্কেটিংসহ ৩০টি স্পোর্টস মোডের সুবিধা পাবেন। এছাড়া থাকবে আউটডোর রানিং, ট্রেডমিল, রোয়িং মেশিন, ওয়াকিং এবং সাইক্লিংয়ের মত অ্যাক্টিভিটি অপশন।

অন্যান্য ফিচারের কথা বললে, এমআই ব্যান্ড ৬-এ জল প্রতিরোধের জন্য 5ATM রেটিং, ২৪×৭ রক্তচাপ পর্যবেক্ষণ, হার্ট রেট মনিটরিং এবং ঘুম ট্র্যাকিংয়ের সুবিধা থাকবে। উপরন্তু, এই স্মার্ট ব্যান্ডে ব্লাড অক্সিজেন স্যাচুরেশন অর্থাৎ SpO2 মনিটরিং বৈশিষ্ট্য সমর্থন করবে। ব্যান্ডটি একক চার্জে ১৪ দিনের ব্যাটারি অফার করবে। এতে, ১২৫ এমএএইচের ব্যাটারি দেওয়া হয়েছে যা দুই ঘন্টার মধ্যে চার্জ হয়ে যায় বলে নির্মাতা সংস্থার দাবি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.