ফিটনেস ব্যান্ড খোঁজ করছেন? Mi band 6 সাধ্যের মধ্যে ২৬ অগাস্ট ভারতে আসছে

mi-band-6-india-launch-confirmed-26-august-on-mi-smart-living-event-2022
Mi Band 6 ফিটনেস ব্যান্ড ২৬ অগাস্ট লঞ্চ হচ্ছে

Xiaomi যে Mi Smart Living 2022 ইভেন্টের আয়োজন করতে চলেছে, তার একটা আভাস গত সপ্তাহেই পাওয়া গেছিল। শাওমির গ্লোবাল ভাইস প্রেসিডেন্ট এবং ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর মানু কুমার জৈন একটি টিজার পোস্ট করেছিলেন। যদিও সেই সময়ে ইভেন্টের দিনক্ষণ সম্বন্ধিত কোনো তথ্যই সামনে আনা হয়নি। তবে এখন Xiaomi আনুষ্ঠানিক ভাবে জানিয়ে দিয়েছে, আগামী ২৬শে অগাস্ট Mi Smart Living 2022 ইভেন্টটি অনুষ্ঠিত হতে চলেছে। শুধু তাই নয়, ইভেন্ট চলাকালীন যে গ্যাজেটগুলির ওপর থেকে পর্দা সরানো হবে সেগুলির ঝলকও দেখানো হয়েছে। জানা গেছে, সংস্থার লেটেস্ট ফিটনেস ব্যান্ড, Mi Band 6 এই ইভেন্টে লঞ্চ করা হবে। ইতিমধ্যেই এই ব্যান্ড চীন ও গ্লোবাল মার্কেটে উপলব্ধ।

Mi Band 6 স্মার্টব্যান্ডের পাশাপাশি আরো বেশ কয়েকটি স্মার্ট গ্যাজেটও সেদিন লঞ্চ হবে। এর মধ্যে সিকিউরিটি ক্যামেরা, ওয়াই-ফাই রাউটার এবং বহুল চর্চিত Mi Notebook ল্যাপটপের মতো ডিভাইস অন্তর্ভুক্ত থাকতে পারে। যদিও এই প্রোডাক্টগুলির বিষয়ে বিশেষ কিছু জানা যায়নি। এই প্রতিবেদনে আমরা Mi Band 6 এর ফিচার ও দাম জেনে নেব।

Mi Band 6 স্পেসিফিকেশন

আপকামিং এমআই ব্যান্ড ৬ -এ থাকছে বেশকয়েকটি আকর্ষণীয় ফিচার। এতে, ১.৫৬ ইঞ্চির অ্যামোলেড টাচ-স্ক্রিন ডিসপ্লে দেখা যাবে। এই ফিটনেস ব্যান্ডটি একক চার্জে স্বাভাবিক ব্যবহারে ১৪ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। তবে, অত্যাধিক বা ভারী ব্যবহারের ক্ষেত্রে ৫ দিন পর্যন্ত এবং সেভিং মোড এনাবল থাকলে ১৯ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ সরবরাহ করবে।

এমআই ব্যান্ড ৬ স্মার্টব্যান্ডে মোট ৩০টি স্পোর্টস মোড অন্তর্ভুক্ত করা হয়েছে। যার মধ্যে, রানিং, ওয়াকিং এবং সাইকেলিং সামিল থাকছে। অন্যদিকে, স্লিপ ট্র্যাকিং, ২৪x৭ ব্লাড প্রেসার, ব্লাড অক্সিজেন (SPO2) এবং হার্ট রেট মনিটরিংয়ের মতো হেলথ ফিচারও উপলব্ধ করা হয়েছে। এছাড়া অতিরিক্ত ফিচার হিসাবে, ইনকামিং কল নোটিফিকেশন, ম্যাসেজ অ্যালার্ট, মিউজিক প্লেব্যাক, ফাইন্ড মাই ফোন অ্যাপের সাপোর্টও পাওয়া যাবে ব্যান্ডে। পরিশেষে, ইন্টারন্যাশনাল প্রোটেকশন (IP) রেটিং অনুসারে, এই ডিভাইসটি ৫০ মিটার গভীরতা পর্যন্ত জল প্রতিরোধ করতে সক্ষম।

ভারতে Mi Band 6 ফিটনেস ব্যান্ডের দাম কত হতে পারে?

এমআই ব্যান্ড ৬ ওয়্যারেবলের দাম ভারতে ৩,০০০ টাকার কম হতে পারে, বলে আমাদের অনুমান।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।