মাত্র ১ টাকায় স্মার্টফোন, হেডফোন, টিভি কেনার সুযোগ! শুরু হল Mi Fan Festival সেল

Mi fan festival kicks off today buy smartphones headphone TV at rs 1

প্রতিবছরের মতই এবারেও একবার ফের নিজের বার্ষিক ‘Mi Fan Festival’ সেলের আয়োজন করল Xiaomi। চীনা টেক জায়ান্টটি আজ থেকেই Mi হোম স্টোরের মাধ্যমে এই Mi Fan Festival 2021 সেলের বিক্রি শুরু করেছে, আগামী পরশু অর্থাৎ ৮ই এপ্রিল থেকে অনলাইনে (mi.com ওয়েবসাইটে) সেলটি অ্যাক্সেস করা যাবে; সেলটি লাইভ থাকবে আগামী ১৩ই এপ্রিল পর্যন্ত। এক্ষেত্রে, গ্রাহকরা Mi Fan Festival-এর দরুন ব্র্যান্ডের নতুন ফোন টিভি, ল্যাপটপ বা অন্যান্য কিছু ডিভাইস আকর্ষণীয় দামে বা ছাড়ে কেনার সুযোগ তো পাবেনই, পাশাপাশি বিকেল ৪টের সময় অনুষ্ঠিত বিশেষ ফ্ল্যাশ সেলে Mi 10i, Redmi 9 Power স্মার্টফোন, Mi TV 4A 32 Horizon Edition, Mi Neckband ব্লুটুথ ইয়ারফোন এবং Mi Beard Trimmer1C-এর মত প্রোডাক্টগুলি কেনা যাবে মাত্র ১ টাকার বিনিময়ে! অতএব আসুন, দেরি না করে Mi Fan Festival 2021-এর অফারগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

প্রথমেই বলে রাখি, এই ফেস্টিভালের দরুন Mi Notebook Horizon 14 ল্যাপটপ এবং Mi 10T Pro স্মার্টফোনে ১৩,০০০ টাকা ছাড় পাওয়া যাবে, যেখানে Mi TV 4A Horizon Edition-এর ৪৩ ইঞ্চি মডেলের দামের ওপর ৪,০০০ টাকা অফ থাকবে। অন্যদিকে Redmi Note 9 ফোনটির ওপর পাওয়া যাবে ৮,০০০ টাকা ডিসকাউন্ট। এছাড়া Redmi Earbuds S এবং Mi Air Purifier 3-এর মত প্রোডাক্টগুলি যথাক্রমে ১,১০০ টাকা এবং ৪,৪৪৯ টাকা পর্যন্ত ছাড়ে কেনা যাবে।

অন্যদিকে, সেল চলাকালীন প্রতিদিন বিকেল চারটায় একটি ফ্ল্যাশ সেল চলবে, যেখানে গ্রাহকরা নির্বাচক প্রোডাক্টে এক্সক্লুসিভ ডিল দেখতে পাবেন, আবার কিছু ভাগ্যবান গ্রাহক নির্দিষ্ট প্রোডাক্ট মাত্র ১ টাকায় কিনতে সক্ষম হবেন। এছাড়াও, রাত ৮টা থেকে ১২টা পর্যন্ত ‘পিক অ্যান্ড চুজ’ অফার চলবে যাতে সংস্থার অনেক পণ্যগুলিতে অতিরিক্ত ছাড় দেওয়া হবে। একইভাবে, প্রতিদিন সকাল ১০টায়, আরো কিছু বিশেষ ছাড়ের অফার উপলব্ধ হবে।

তদুপরি, Mi Fan Festival-এ বিশেষ বোনানজা (Bonanza) ডিল দেওয়া হবে এবং এর আওতায় Mi Beard ট্রিমার, Redmi 20000mAh পাওয়ার ব্যাংক, Mi Smart Band 4, Redmi Earbud 2c-এর মত প্রোডাক্ট সাশ্রয়ী মূল্যে কেনা যাবে। তাছাড়াও, Mi-এর স্ক্রিন প্রোটেকশন পাওয়া যাবে ৪৯৯ টাকায়, যার সাহায্যে ইউজাররা তাদের ডিভাইসের স্ক্রিন বিভিন্ন দুর্ঘটনাজনিত ক্ষতির হাত থেকে রক্ষা করতে সক্ষম হবেন। একই সাথে, Mi TV এবং Mi Notebook-এ ৩৯৯ টাকার বিনিময়ে পাওয়া যাবে এক্সটেন্ডেড ওয়ারেন্টির সুবিধা।

ব্যাংকের অফারের কথা বললে, এইচডিএফসি ব্যাঙ্ক কার্ড হোল্ডাররা Mi 10i এবং Mi10T সিরিজের স্মার্টফোন কিনলে বিশেষ ছাড় পাবেন। অন্যদিকে, আইসিআইসিআই ব্যাংকের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে নতুন Redmi 10 সিরিজের ফোনে ছাড় পাওয়া যাবে। তাছাড়া অ্যাক্সিস ব্যাংকের কার্ড থাকলে একাধিক প্রোডাক্টে ৩,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় দেওয়া হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন