Mi Flagship Days: ডিসকাউন্ট ও নো কস্ট ইএমআই অফারের সাথে পাওয়া যাচ্ছে Mi 11X, Mi 10i, Mi 11X Pro 5G

Mi 11X 5G, Mi 10i 5G ও Mi 11X Pro 5G ফোনগুলি ৫,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সাথে পকেটস্থ করতে পারবেন ক্রেতারা।

mi-flagship-days-sale-discount-exchange-offer-on-mi-11x

ই-কমার্স সাইট Amazon ও Xiaomi-র নিজস্ব সাইট, mi.com-এ এখন চলছে Mi Flagship Days সেল। এই সেল আজ অর্থাৎ ৬ সেপ্টেম্বর থেকে ১০ সেপ্টেম্বর পর্যন্ত লাইভ থাকবে। পাঁচদিন ব্যাপী এই সেলে Mi 11X 5G, Mi 10i 5G ও Mi 11X Pro 5G-র মতো স্মার্টফোন ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ বোনাস ও ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট পলিসির সাথে পাওয়া যাবে। কোম্পানির ওয়েবসাইট অনুযায়ী, ফোনগুলি ৫,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সাথে পকেটস্থ করতে পারবেন ক্রেতারা। তাই আপনি যদি এই মুহূর্তে নতুন কোনো ফোন কিনতে চান, তাহলে এমন সুবর্ণ সুযোগ হাত ছাড়া করবেন না। আসুন Mi 11X 5G, Mi 10i 5G ও Mi 11X Pro 5G এর ওপর পাওয়া অফার ও এদের স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Mi Flagship Days সেল অফার

Mi 11X 5G: ২৭,৯৯৯ টাকা

এমআই ১১এক্স ৫জি স্মার্টফোনটির ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট ‘এমআই ফ্ল্যাগশিপ ডেজ’ সেলে ২৭,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। আবার SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ২,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। একই সাথে, ৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হবে। কিস্তিতে টাকা শোধ করতে চাইলে মাসিক ৩,১১১ টাকার নো-কস্ট ইএমআই অপশন উপলব্ধ রয়েছে। এছাড়া, প্রাইম মেম্বাররা ৬ মাসের জন্য ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট পলিসির লাভ ওঠাতে পারবেন। অর্থাৎ, ফোনটি কেনার পর থেকে ৬ মাসের মধ্যে ডিসপ্লে ড্যামেজ হলে নিখরচায় স্ক্রিন রিপ্লেস করে দেওয়া হবে।

এবার ফিচারের প্রসঙ্গে আসা যাক এবার। এমআই ১১এক্স ৫জি ফোনে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। উন্নত পারফরম্যান্সের জন্য এই স্মার্টফোনে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। থাকছে, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড সেন্সর ও ৫ মেগাপিক্সেল সুপার ম্যাক্রো সেন্সর যুক্ত ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ। আবার, সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য ফোনে ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাওয়া যাবে ৪,৫২০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি।

Mi 10i 5G: ২১,৯৯৯ টাকা

এমআই ফ্ল্যাগশিপ ডেজ সেলে এমআই ১০আই ৫জি স্মার্টফোনটি কিনতে ২১,৯৯৯ টাকা খসাতে হবে। অফার হিসাবে, SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে এই ফোনটি কিনলে ১,৫০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। ক্রেতারা খরিদ্দারীর সময়ে ফুল পেমেন্ট করতে না চাইলে, মাসিক ৩,৬৬৭ টাকার নো-কস্ট ইএমআই অপশন পাবেন। এছাড়া, পুরোনো হ্যান্ডসেটের পরিবর্তে এমআই ১০আই ৫জি কিনলে ১৭,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। আর, প্রাইম মেম্বাররা ৬ মাসের জন্য ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট পলিসির লাভ ওঠাতে পারবেন।

স্পেসিফিকেশনের কথা বললে এমআই ১০আই ৫জি স্মার্টফোনে, ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস ফুল-স্ক্রিন ডট ডিসপ্লে আছে। এটি অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর দ্বারা চালিত হবে। ফটোগ্রাফির জন্য, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এতে ৩৩ ওয়াট ফাস্ট-চার্জিং সাপোর্ট সহ ৪,৮২০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি আছে।

Mi 11X Pro 5G: ৩৭,৯৯৯ টাকা

আগামী ৪ দিন পর্যন্ত এমআই ১১এক্স প্রো ৫জি স্মার্টফোনটির দাম শুরু হবে ৩৭,৯৯৯ টাকা থেকে। তবে SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা ফোনটির ওপর ফ্ল্যাট ৩,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। মাসিক ৩,১৬৭ টাকা ইএমআই শোধ করার মাধ্যমেও এই হ্যান্ডসেট পকেটস্থ করা যাবে। এই ফোনের সাথে ১৯,২০০ টাকার এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। এছাড়া, প্রাইম মেম্বাররা ৬ মাসের জন্য ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট পলিসির লাভ ওঠাতে পারবেন।

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ ৫জি প্রসেসর চালিত এই স্মার্টফোনে, HDR 10+ টেকনোলজি সহ একটি ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডট ডিসপ্লে দেখা যাবে। ছবি তোলার জন্য ফোনের ব্যাক প্যানেলে তিনটি ক্যামেরা থাকছে। এগুলি হলো, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড সেন্সর এবং ৫ মেগাপিক্সেল সুপার ম্যাক্রো সেন্সর। আর সেলফি তোলার জন্য ইউজাররা ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পেয়ে যাবেন। এমআই ১১এক্স প্রো ৫জি স্মার্টফোনে ৩৩ ওয়াট ফাস্ট-চার্জিং সাপোর্ট সহ ৪,৫২০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।