Mi 11X থেকে Redmi Smart TV, বাম্পার ডিসকাউন্ট মিলছে Mi Flagship Days সেলে

mi-flagship-days-sale-discount-offer-on-mi-11x-smartphone-redmi-smart-tvs
Mi Flagship Days সেলে স্মার্টফোনের ওপর দুর্দান্ত অফার

ই-কমার্স প্ল্যাটফর্মগুলির দেখাদেখি এখন স্মার্টফোন ব্র্যান্ডগুলিও তাদের ওয়েবসাইটে সেলের আয়োজন করছে। যেমন, Mi ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে এখন চলছে Mi Flagship Days সেল। গতকাল অর্থাৎ ২৫শে আগস্ট থেকে এই সেল শুরু হয়েছে, যা আগামী ২৭শে আগস্ট পর্যন্ত লাইভ থাকবে। তিনদিন ব্যাপী এই সেলে Mi-Redmi ব্র্যান্ডের স্মার্টফোন ও স্মার্টটিভি ‘বেস্ট’ ডিলস এবং বাম্পার ডিসকাউন্টের সাথে বিক্রি করা হচ্ছে। সাথে, এক্সচেঞ্জ অফার ও রিওয়ার্ড এমআই প্রোগ্রামের আওতায় গ্যাজেটগুলিকে অতিশয় কম দামে কিনে নিতে পারবেন ক্রেতারা। আসুন Mi Flagship Days সেলে কোন ডিভাইসের ওপর কত টাকা ডিসকাউন্ট আছে জেনে নিই…

Mi Flagship Days সেলে স্মার্টফোনের ওপর অফার

এমআই ফ্ল্যাগশিপ ডেজ সেলে, Mi 11X এবং Mi 11X Pro স্মার্টফোন দুটি ব্যাংক অফারের সাথে ৫,০০০ টাকা ডিসকাউন্টে কেনা যাবে। অন্যদিকে, Mi 11X, Mi 11X Pro, Mi 10T Pro, Mi 10T এবং Mi 10i স্মার্টফোনের সাথে ১৬,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। ক্রেতারা, Reward Mi প্রোগ্রামের অধীনে স্মার্টফোনগুলি কিনলে বিনামূল্যে কিছু উপহারও জিতে নিতে পারবেন।

Mi 11 Lite স্মার্টফোনের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টই ১,৫০০ টাকা ডিসকাউন্টের সাথে কেনা যাবে। এরজন্য SBI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করতে হবে। সাধারণভাবে ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ২১,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনতে ২৩,৯৯৯ টাকা খরচ করতে হবে। ফোনটির ওপর ১২,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

এমআই ফ্ল্যাগশিপ ডেজ সেলে Mi 10i স্মার্টফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১,৫০০ টাকা ছাড়ে ২০,৪৯৯ টাকায় পকেটস্থ করতে পারবেন ক্রেতারা। আর, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে কিনতে খসাতে হবে ২২,৪৯৯ টাকায়। এই ডিসকাউন্ট SBI ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরা পাবেন।

Mi Flagship Days সেলে Mi এবং Redmi স্মার্টটিভির ওপর অফার

স্মার্টফোনের পাশাপাশি স্মার্টটিভিও এমআই ফ্ল্যাগশিপ সেলে কম দামে উপলব্ধ। Mi 32 4A, 32 HZ, 40HZ, 43 4X, 50 4X, 55 4X, Redmi 50, Redmi 55, Redmi 65 এবং 55 QD স্মার্ট টিভিগুলি ৪,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে কেনার সুযোগ রয়েছে। এরই সাথে, Reward Mi প্রোগ্রামের অধীনে টিভি মডেলগুলিকে ক্রয় করলে ১,০০০ টাকার কুপন পেতে পারেন।

এছাড়াও, Mi electric toothbrush T100, Mi Smart LED bulb white, Mi Router 4C -এর মতো গ্যাজেটও ভারী ছাড়ের সাথে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।