আজই শেষ দিন! ১০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্টে Mi 11 ও Mi 10 সিরিজের ফোন

আজ সস্তায় Mi 11X Pro, Mi 11X, Mi 11 Lite বা Mi 10i এর মধ্যে কোনো একটি হ্যান্ডসেট নিজের করতে পারেন

Xiaomi Mi 11X Pro 5G

Xiaomi আয়োজিত Mi Flagship Days সেলের আজই শেষ দিন। ই-কমার্স সাইট Amazon ও সংস্থার নিজস্ব সাইট mi.com -এ চলা এই সেল রাত ১১:৫৯ মিনিট পর্যন্ত লাইভ থাকবে। শেষ মুহূর্ত পর্যন্ত আপনি Mi 11 এবং Mi 10 সিরিজের মিড রেঞ্জ স্মার্টফোনগুলি ১০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে কিনতে পারবেন। শুধু তাই নয়, সাথে ব্যাঙ্ক কার্ড অফার এবং ২১,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের লাভও ওঠানো যাবে। তাই আপনি যদি নতুন কোনো ফোন খুঁজে থাকেন তাহলে, সেলের বাকি সময়টুকু কাজে লাগিয়ে সস্তায় Mi 11X Pro, Mi 11X, Mi 11 Lite বা Mi 10i এর মধ্যে কোনো একটি হ্যান্ডসেট নিজের করতে পারেন। আসুন এমআই ফ্ল্যাগশিপ ডেজ সেলের অফারগুলি দেখে নিই।

Mi Flagship Days Sale অফার

Xiaomi Mi 11X Pro 5G: এমআই ১১এক্স প্রো ৫জি স্মার্টফোনকে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছিল। যার মধ্যে, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের প্রকৃত মূল্য ৪৭,৯৯৯ টাকা। তবে এই ভ্যারেয়েন্ট এখন ১০,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ৩৭,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। অন্যদিকে, ৪৯,৯৯৯ টাকা দামের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ১০,০০০ টাকা ডিসকাউন্টের পর মাত্র ৩৯,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে।

দুটি ভ্যারিয়েন্টই নো-কস্ট ইএমআই অপশনের সাথে কিনে নেওয়া যাবে। SBI ব্যাঙ্কের কার্ডের পেমেন্ট করলে ক্রেতাদের ফ্ল্যাট ৩,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। এমআই এক্সচেঞ্জ অফারের অধীনে কিনলে ২১,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। এছাড়া, অতিরিক্ত ভাবে আরো ৫,০০০ টাকা পর্যন্ত এমআই এক্সচেঞ্জ অফার দেওয়া হবে ক্রেতাদের।

Xiaomi Mi 11X 5G: এমআই ১১ সিরিজের এই স্মার্টফোনের, ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম ৩৩, ৯৯৯ টাকা। তবে, আজকে যদি আপনারা এই ফোনকে কেনেন, তাহলে ৬,০০০ টাকা ডিসকাউন্ট পেয়ে যাবেন। যার দরুন এটিকে কিনতে মাত্র ২৭,৯৯৯ টাকা খসাতে হবে। উক্ত স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত টপ-ভ্যারিয়েন্টের দাম ৩৪,৯৯৯ টাকা হলেও, এখন এটিকে ৫,০০০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ২৯,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে।

দুটি ভ্যারিয়েন্টই নো-কস্ট ইএমআই অপশনে পাওয়া যাবে। এছাড়া, SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ক্রেতাদের ফ্ল্যাট ২,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। আবার, এমআই এক্সচেঞ্জ অফারের আওতায়, পুরোনো হ্যান্ডসেটের বদলে এই নয়া স্মার্টফোনকে কিনলে ২১,৬০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন ক্রেতারা। অফার এখানেই শেষ হয়ে যাচ্ছে না। এই ফোনের সাথে আরো ৫,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত এমআই এক্সচেঞ্জ অফারও দেওয়া হবে ক্রেতাদের।

Xiaomi Mi 10i: শাওমি এমআই ১০আই স্মার্টফোনও দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে। সেক্ষেত্রে এটির, ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৪,৯৯৯ টাকা। তবে শুধুমাত্র আজকের জন্য এটিকে ৩,০০০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ২১,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। অন্যদিকে, ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ৪,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ২৩,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে এখন।

ফোনের দুটি ভ্যারিয়েন্টকেই নো-কস্ট ইএমআই অপশনে কেনা যাবে। ক্রেতারা SBI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ফ্ল্যাট ১,৫০০ টাকার ডিসকাউন্ট পেয়ে যাবেন। পূর্ববর্তী মডেলগুলির ন্যায় এই ফোনকেও এমআই এক্সচেঞ্জ অফারের অধীনে কিনলে ২১,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। এছাড়া, সংস্থার তরফ থেকে অতিরিক্ত ভাবে আরো ৩,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে ক্রেতাদের।

Xiaomi Mi 11 Lite: এমআই ১১ লাইট স্মার্টফোনের, ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের আসল দাম ২৪,৯৯৯ টাকা। তবে আজকে এটিকে কিনলে ফ্ল্যাট ৩,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। ফলে ডিসকাউন্টের পর এই ভ্যারিয়েন্টের দাম গিয়ে দাঁড়াবে ২১,৯৯৯ টাকায়। অন্যদিকে, ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে দেওয়া হচ্ছে পুরো ২,০০০ টাকা ডিসকাউন্ট। ফলে এটিকে কিনতে ২৫,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ২৩,৯৯৯ টাকা খরচ করতে হবে আপনাদের।

উক্ত দুটি ভ্যারিয়েন্টই নো-কস্ট ইএমআই-এ কেনা যাবে। আবার, SBI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ফ্ল্যাট ১,৫০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। পুরোনো হ্যান্ডসেটকে আপগ্রেড করে এই নয়া স্মার্টফোন কিনলে ২১,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। এছাড়া, সংস্থার তরফ থেকে আরো ৩,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত এমআই এক্সচেঞ্জ ভ্যালু দেওয়া হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।