Mi Note 10, Mi Note 10 Pro ও Mi 10T Lite এর জন্য এল MIUI 12 আপডেট

mi-note-10-pro-and-mi-10t-lite-stants-getting-android-11-based-miui-12-update.jpg

নভেম্বর ২০১৯-এ লঞ্চ হয়েছিল Mi Note 10, Mi Note 10 Pro। আবার গতবছর সেপ্টেম্বরে বাজারে পা রেখেছিল Mi 10T Lite। এই তিনটি ফোনই এবার অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ আপডেট পেল (Android 11 based MIUI 12)। জানিয়ে রাখি মি নোট ১০ এবং মি নোট ১০ প্রো অ্যান্ড্রয়েড ৯ পাই এর সাথে এসেছিল। আবার লঞ্চের সময় মি ১০টি লাইট ফোনে ছিল অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম। সেক্ষেত্রে নতুন এই আপডেটের পর ফোনগুলিতে একাধিক ফিচার যুক্ত হবে।

XDA Developers থেকে আজ জানানো হয়েছে, Mi Note 10, Mi 10T Lite ফোন দুটি এমআইইউআই ১২ আপডেট পেতে শুরু করেছে। যদিও এই আপডেট এখনও ভারতের জন্য রোলআউট করা হয়নি। তবে আশা করা যায় আগামী সপ্তাহের মধ্যেই এই ফোনগুলির ভারতীয় ইউজাররা আপডেটটি পেতে শুরু করবে। মি নোট ১০ এবং মি ১০টি লাইট ফোন দুটির জন্য আসা আপডেটের ভার্সন নম্বর যথাক্রমে V12.1.3.0.RFDEUXM ও V12.0.2.0.RJSMIXM।

এদিকে Adimorah Blog এর একটি প্রতিবেদনে বলা হয়েছে, Mi Note 10 Pro এর গ্লোবাল ভ্যারিয়েন্টের জন্যও অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ রোল আউট করা হয়েছে। এই আপডেটের ভার্সন নম্বর MIUI 12.1.3.0 RFDEUXM।

নতুন আপডেট ইনস্টল করার পর ফোনগুলি, নোটিফিকেশন হিস্ট্রি, চ্যাট ফ্যাংশান প্রায়োরিটি, চ্যাট বাবলস, উন্নত মিডিয়া কন্ট্রোল, ওয়ান টাইম পারমিশনের মতো ফিচার পাবে। ফোনের ‘setting’ থেকে ‘my device/phone’ এবং এরপর ‘MIUI 12’ এর লোগোর ওপর ক্লিক করে এই আপডেট ডাউনলোড করা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন