ল্যাপটপ খোঁজ করছেন? Mi Notebook 14 ল্যাপটপ কেনার দারুন সুযোগ

mi-notebook-14-and-mi-notebook-14-horizon-edition-now-available-on-open-sale-price-and-specifications

কিছুদিন আগে Xiaomi ভারতে লঞ্চ করেছিল Mi Notebook 14 এবং Mi Notebook 14 Horizon Edition। এতদিন এই ল্যাপটপ দুটি Amazon ও Mi.com থেকে ফ্ল্যাশ সেলে কেনা যাচ্ছিলো। তবে কোম্পানি এবার একে ওপেন সেলে উপলব্ধ করছে। অর্থাৎ এখন গ্রাহকরা যখন ইচ্ছা ল্যাপটপগুলি কিনতে পারবেন। এই দুটি ল্যাপটপেই রয়েছে ১৪ ইঞ্চি স্ক্রিন এবং স্ক্রিন টু বডি রেশিও ৯০%-র বেশি। এই ল্যাপটপে দশম জেনারেশন ইন্টেল কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

Mi Notebook 14 এবং Mi Notebook 14 Horizon Edition দাম ও অফার :

Mi notebook 14 -র ২৫৬ জিবি মডেলের দাম ৪১,৯৯৯ টাকা রাখা হয়েছে। ৫১২ জিবি মডেলের দাম রাখা হয়েছে ৪৪,৯৯৯ টাকা। এবং ৫১২ জিবি এনভিডিয়া গ্রাফিক্স কার্ড মডেলের দাম রাখা হয়েছে ৪৭,৯৯৯ টাকা।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

অন্যদিকে Mi NoteBook Horizon Edition 14 এর i5 মডেলের দাম ৫৪,৯৯৯ টাকা এবং i7 মডেলের দাম ৫৯,৯৯৯ টাকা। এইচডিএফসি ব্যাংক কার্ড গ্রাহকরা এই দুটি ল্যাপটপের উপর ২,০০০ টাকা ছাড় পাবে। আবার ৯ মাসের নো কস্ট ইএমআই অফার ও আছে।

Mi NoteBook Horizon Edition 14 :

এই ল্যাপটপে থাকছে ১৪ ইঞ্চি ১৯২০×১০৮০ রেজুলেশনের ডিসপ্লে, যার স্ক্রিন টু বডি রেশিও ৯১% । এই ল্যাপটপের স্ক্রিনটি একটি অ্যান্টি গ্লেয়ার ডিসপ্লে যার মাধ্যমে আপনারা সরাসরি সূর্যালোকেও স্ক্রিন দেখতে পাবেন। এছাড়া ল্যাপটপে আপনারা দশম জেনারেশন Intel Core i7 1051U প্রসেসর পেয়ে যাবেন। এছাড়া এতে রয়েছে হাইপার থ্রেডিং টেকনোলজি এবং ৮ জিবি ডিডিআর৪ র‌্যাম। আবার এখানে ৫৫২ জিবি এসএসডি স্টোরেজ এবং উইন্ডোজ টেন সাপোর্ট করবে। এছাড়া এই ল্যাপটপে পাবেন ৬৫ ওয়াট চার্জারের সাথে ৪৬Wh ব্যাটারি। এতে স্টেরিও স্পিকার, দুটি ইউএসবি ৩.১ পোর্ট, একটি ইউএসবি ২.০ পোর্ট ও ইউএসবি টাইপ সি পোর্ট আছে। এর ওজন ১.৩৫ কেজি।

Mi Notebook 14 :

আগের ল্যাপটপের সাথে শাওমি এই ল্যাপটপটিও লঞ্চ করেছে। এই ল্যাপটপ এ থাকছে ১৪ ইঞ্চির ডিসপ্লে, যার রেজুলেশন ১৯২০×১০৮০ পিক্সেল এবং স্ক্রিন টু বডি রেশিও ৯১ শতাংশ। এছাড়া ল্যাপটপে আপনারা দশম জেনারেশন i5 প্রসেসর পেয়ে যাবেন। এই ল্যাপটপটি ভ্যারিয়েন্টে উপলব্ধ। তাদের মধ্যে দুটি ভ্যারিয়েন্টে ইউ এইচডি গ্রাফিক্স এবং ২৫৬ জিবি ও ৫১২জিবি স্টোরেজ রয়েছে। অন্যদিকে আরেকটি ভ্যারিয়েন্টে Nvidia GeForce MX250  প্রসেসর থাকছে। বাকি ফিচার মি নোটবুক হরাইজন এডিশন ১৪ এর মত।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন