Mi NoteBook Ultra এবং Mi Notebook Pro এর প্রথম সেল আজ! পাওয়া যাবে ৪,৫০০ টাকা ডিসকাউন্ট

mi-notebook-ultra-mi-notebook-pro-to-go-on-sale-today-in-india-via-amazon-price-availability

গত ২৬শে আগস্ট অনুষ্ঠিত ‘Mi Smart Living 2022’ ইভেন্টে Xiaomi তাদের Mi NoteBook সিরিজের লেটেস্ট দুটি ল্যাপটপ, Mi NoteBook Ultra এবং Mi Notebook Pro ভারতে লঞ্চ করেছিল। আজ এই দুটি নতুন ল্যাপটপ প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। দুপুর ১২টায় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (mi.com) থেকে ল্যাপটপ দুটিক কেনা যাবে। সেল উপলক্ষ্যে ল্যাপটপ দুটির সাথে ব্যাঙ্ক কার্ড অফার দেওয়া হচ্ছে। জানিয়ে রাখি, এমআই নোটবুক আলট্রা এবং এমআই নোটবুক প্রো, ইন্টেল আইরিশ এক্সই গ্রাফিক্স এবং ১১তম প্রজন্মের ইন্টেল কোর প্রসেসরে চলবে। ১৫.৬ ইঞ্চির নোটবুক আলট্রা এবং ১৪ ইঞ্চির নোটবুক প্রো -তে ১৬:১০ এসপেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে প্যানেল দেখা যাবে। সর্বোপরি, এগুলিতে রয়েছে ব্যাকলিট কীবোর্ড। ‘স্লিম অ্যান্ড লাইট’ ডিজাইনের এমআই নোটবুক আলট্রা এবং এমআই নোটবুক প্রো ল্যাপটপদ্বয়কে একটি মাত্র কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

Mi NoteBook Ultra, Mi NoteBook Pro দাম ও সেল অফার

ভারতে, এমআই নোটবুক আলট্রা ল্যাপটপের দাম ৫৯,৯৯৯ টাকা। যেখানে এমআই নোটবুক প্রো ল্যাপটপের‌ দাম ৫৬,৯৯৯ টাকা। অফারের কথা বললে, এই ল্যাপটপদ্বয়কে কেনার সময়ে HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৪,৫০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া, যেসকল ক্রেতারা কিস্তিতে পেমেন্ট করতে চাইবেন, তারা নো-কস্ট ইএমআই অপশনের অধীনে ডিভাইস দুটিকে কিনে নিতে পারবেন।

Mi NoteBook Ultra স্পেসিফিকেশন

এমআই নোটবুক আলট্রা ল্যাপটপের বডি স্ট্রাকচার, সিরিজ ৬ অ্যালুমিনিয়াম দ্বারা নির্মিত। উইন্ডোজ ১০ হোম ওএস ভার্সন চালিত এই ডিভাইসে, ১৫.৬ ইঞ্চির (৩,২০০x২,০০০ পিক্সেল) এমআই-ট্রুলাইফ প্লাস ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লেতে, ১৬:১০ এসপেক্ট রেশিও, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৩০০ নিট অবধি স্ক্রিন ব্রাইটনেস, ১০০% sRGB কভারেজ, ৮৯% স্ক্রিন-টু-বডি রেশিও এবং ডিসি (DC) ডিমিং ফিচারের সাপোর্ট পাওয়া যাবে। সাথে, ইউজারদের আই-সাইট যাতে সুরক্ষিত থাকে তার জন্য এটিকে টিইউভি রেনল্যান্ড লো ব্লু লাইট সার্টিফিকেশন সহ নিয়ে আসা হয়েছে। এমআই নোটবুক আলট্রা ল্যাপটপে রয়েছে ইন্টেল আইরিস এক্সই গ্রাফিক্স সহ ইন্টেল কোর i7-11370H সিপিইউ। আর স্টোরেজ হিসাবে থাকছে, ১৬ জিবি পর্যন্ত DDR4 (৩,২০০ মেগাহার্টজ ক্লক রেট) র‌্যাম এবং ৫১২ জিবি NVMe এসএসডি।

এমআই নোটবুক আলট্রা -এর কানেক্টিভিটি অপশনের মধ্যে রয়েছে, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি৫.১, একটি থান্ডারবোল্ট ৪ পোস্ট, HDMI পোর্ট, ইউএসবি টাইপ-সি পোর্ট, দুটি ইউএসবি টাইপ-এ পোর্ট এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক। পাওয়ার ব্যাকআপের জন্য থাকছে ৭০ Whr ক্যাপাসিটির ব্যাটারি, যা একক চার্জে অবিচ্ছিন্নভাবে ১২ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। আর ডিভাইসকে চার্জ করার জন্য রিটেল বক্সে ৬৫ ওয়াটের ইউএসবি টাইপ-সি চার্জার দেওয়া হয়েছে। ল্যাপটপটি ১৭.৯ মিমি পুরু এবং ওজনে ১.৭ কেজি।

Mi NoteBook Pro স্পেসিফিকেশন

এমআই নোটবুক প্রো ল্যাপটপে, ১৬:১০ এসপেক্ট রেশিও, ৩০০ নিট অবধি স্ক্রিন ব্রাইটনেস, ১০০% sRGB কভারেজ এবং ডিসি (DC) ডিমিং টেকনোলজি যুক্ত একটি ১৪ ইঞ্চির 2.5K (২,৫৬০x১,৬০০ পিক্সেল) ডিসপ্লে দেওয়া হয়েছে। এটিও, নোটবুক আল্ট্রার মতো টিইউভি রেনল্যান্ড লো ব্লু লাইট সার্টিফাইড। এমআই -এর এই নয়া ল্যাপটপটি, ইন্টেল আইরিশ এক্সই গ্রাফিক্স সহ ১১তম প্রজন্মের ইন্টেল কোর আই৭ প্রসেসরে চলবে। আর স্টোরেজ হিসাবে এতে, ১৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৫১২ জিবি এসএসডি পাওয়া যাবে। এমআই নোটবুক প্রো -এর কানেক্টিভিটি অপশনগুলি নোটবুক আলট্রা ল্যাপটপের অনুরূপ। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫৬Whr ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা একক চার্জে একটানা ১১ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ সরবরাহ করবে। এমআই নোটবুক প্রো ১৭.৩ মিমি পুরু এবং ওজনে ১.৪ কেজি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।