কখন লঞ্চ হবে Mi Pad 5, Mi Mix 4, MIUI 13, Mi CC11? Xiaomi ফ্যানরা জেনে নিন

mi-pad-5-mi-mix-4-miui-13-mi-cc11-launch-date-tipped-in-august
Mi Pad 5, Mi Mix 4, MIUI 13, এবং Mi CC11 আগস্টে লঞ্চ হবে

প্রথমার্ধের তুলনায় ২০২১-এর দ্বিতীয়ার্ধে শাওমিকে (Xiaomi) আরও বেশি ব্যস্ততার মধ্যে কাটাতে হবে। এই সময় রেডমি (Redmi), পোকো (Poco) ব্র্যান্ডেড একগুচ্ছ ডিভাইস ছাড়াও শাওমি তার কাস্টম স্কিনের নতুন ভার্সন এমআইইউআই ১৩ (MIUI 13) লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। বিগত কয়েকসপ্তাহ ধরে শাওমির আসন্ন ডিভাইস ও কাস্টম স্কিন নিয়ে নানা সম্ভাবনার কথা শোনা যাচ্ছে। জল্পনায় নতুন মাত্রা যোগ করে এক টিপস্টার সেগুলির লঞ্চের সময় প্রকাশ করলেন।

Mi Pad 5, Mi Mix 4, MIUI 13, এবং Mi CC11 আগস্টে লঞ্চ হবে

Bald Panda নামে পরিচিত ওই টিপস্টারের উইবো পোস্ট থেকে জানা গেছে যে, Mi Pad 5, Mi Mix 4, MIUI 13, এবং Mi CC11 আগস্টের মাঝে বা শেষের দিকে Xiaomi লঞ্চ করতে পারে।

আগের রিপোর্ট অনুসারে, এমআই প্যাড ৫ সিরিজের হাত ধরে শাওমি দীর্ঘ দিন পর ট্যাবের মার্কেটে পা রাখছে। আবার শাওমির প্রথম আন্ডার-ডিসপ্লে সেলফি ক্যামেরার স্মার্টফোন হিসেবে আসছে এমআই মিক্স ৪। এমআইইউআই ১৩ শাওমির আপকামিং অ্যান্ড্রয়েড স্কিনের নাম এবং উত্তম ডিজাইন ও ক্যামেরা সহ লঞ্চ হবে এমআই সিসি১১ সিরিজ।

এর পাশাপাশি চলতি বছরের দ্বিতীয়ার্ধে শাওমি আরও ১৩টি ডিভাইস লঞ্চ করতে চলেছে। যাদের মধ্যে অবশ্যই উল্লিখিত নামগুলি থাকতে পারে। কোন দেশে আসবে, তার উপর ভিত্তি করে এই ডিভাইসগুলি এমআই, রেডমি, পোকো ব্র্যান্ডিং ধারণ করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷