হাই কোয়ালিটি স্পিকার সহ Xiaomi লঞ্চ করলো Mi Portable Bluetooth Speaker

mi-portable-bluetooth-speaker-launched-price-in-india-rs-2499-sale-date-features

Xiaomi আজ ভারতে তাদের নতুন অডিও প্রোডাক্ট হিসাবে Mi Portable Bluetooth Speaker (16W) লঞ্চ করলো। গত সপ্তাহেই জানা গিয়েছিল আজ অর্থাৎ ২২ ফেব্রুয়ারি এই ব্লুটুথ স্পিকার কে ভারতে আনা হবে। প্রসঙ্গত মি পোর্টেবল ব্লুটুথ স্পিকার গতবছর গ্লোবাল মার্কেটে প্রথম লঞ্চ হয়েছিল। এই ওয়্যারলেস স্পিকারে আছে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি। এছাড়াও এটি আইপিএক্স৭ রেটিং প্রাপ্ত এবং এতে ১৬ ওয়াট স্পিকার দেওয়া হয়েছে।

Mi Portable Bluetooth Speaker (16W) এর দাম ও লভ্যতা

ভারতে মি পোর্টেবল ব্লুটুথ স্পিকারের দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা। এটি ব্লু ও ব্ল্যাক কালারে পাওয়া যাবে। আজ থেকেই কোম্পানির ই-কমার্স সাইট, Mi.com ও অন্যান্য রিটেল স্টোরের মাধ্যমে এটি কেনা যাবে।

Mi Portable Bluetooth Speaker (16W) এর স্পেসিফিকেশন, ফিচার

মি পোর্টেবল ব্লুটুথ স্পিকার Dual EQ Mode সহ এসেছে, যেটি আপনাকে সহজেই উচ্চ (ডিপ ব্যাস) এবং নিম্ন (সাধারণ) মোডে পরিবর্তন করতে দেবে। আবার এতে পাওয়া যাবে ১৩ ঘণ্টা ব্যাটারি লাইফ। স্পিকারটি ইউএসবি টাইপ সি চার্জিং পোর্টের মাধ্যমে চার্জ করা যাবে। এছাড়াও এটি IPX7 রেটিং প্রাপ্ত হওয়ায়, হালকা জল লাগলেও নষ্ট হয়না।

এই ওয়্যারলেস স্পিকারটি ১৬ ওয়াট (৮ ওয়াট x ২) হাই কোয়ালিটি স্পিকার সহ এসেছে। এছাড়াও এতে বিল্ট ইন মাইক্রোফোন আছে, যার সাথে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করে। এই স্পিকার চার্জ হতে চার ঘন্টা সময় নেয়। এর ওজন ৭৯০ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন