ভারতে লঞ্চ হল Mi Power Bank 3i, দাম শুরু মাত্র ৮৯৯ টাকা থেকে

mi-power-bank-3i-launched-in-india-price-starting-rs-899

সকালেই আমরা জানিয়েছিলাম Xiaomi ভারতে তাদের Redmi 20000 mAh পাওয়ার ব্যাংকের দাম কমিয়েছে। এরপরেই কোম্পানি ভারতে Mi Power Bank 3i লঞ্চ করলো। এই পাওয়ার ব্যাংকটি ১০,০০০ এমএএইচ ও ২০,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটির সাথে ভারতে এসেছে। এছাড়াও Mi Power Bank 3i তে রেডমি পাওয়ার ব্যাংকের মত ১২ লেয়ার প্রটেকশন, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং ও ডুয়েল ইনপুট (মাইক্রো ইউএসবি ও ইউএসবি টাইপ সি) ফিচার আছে।

Mi Power Bank 3i এর দাম ও লভ্যতা

Mi Power Bank 3i 10,000mAh এর দাম ৮৯৯ টাকা। আবার Mi Power Bank 3i 20,000mAh এর দাম ১,৪৯৯ টাকা। এই পাওয়ার ব্যাংকগুলি নীল ও কালো রঙে পাওয়া যাবে। এগুলি Mi.com ও Amazon থেকে কেনা যাবে।

Mi Power Bank 3i স্পেসিফিকেশন

মি পাওয়ার ব্যাংক ৩ আই এর মাধ্যমে আপনি স্মার্টফোন ছাড়াও ট্যাবলেট, ব্লুটুথ স্পিকার, ইয়ারফোন প্রভৃতি চার্জ করতে পারবেন। এতে দেওয়া হয়েছে ১২ লেয়ার সার্কিট প্রটেকশন। যা আপনাকে চার্জিং বা ইলেকট্রিক সংক্রান্ত দুর্ঘটনা থেকে রক্ষা করবে। এতে পাবেন লো পাওয়ার মুড, যেটির সাহায্যে আপনি বিভিন্ন ডিভাইস কে সঠিক ভাবে চার্জ করতে পারবেন। ১০,০০০ এমএএইচ ক্যাপাসিটিযুক্ত পাওয়ার ব্যাংকটি ফুল চার্জ করতে ৪ ঘণ্টা এবং ২০,০০০ এমএএইচ ক্যাপাসিটিযুক্ত পাওয়ার ব্যাংকটি ফুল চার্জ করতে ৭ ঘণ্টা সময় লাগবে।

এতে লিথিয়াম পলিমার ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এছাড়াও এই পাওয়ার ব্যাংকের একটি বিশেষ ফিচার হল টু ওয়ে কুইক চার্জ ফিচার। অর্থাৎ আপনি পাওয়ার ব্যাংকটি চার্জ করানোর সাথে সাথে দ্রুত অন্য ডিভাইস এর মাধ্যমে চার্জ করতে পারবেন। এটি ঘামরোধী বলেও কোম্পানি দাবি করেছে। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি উপলব্ধ, যা ডিভাইস কে দ্রুত চার্জ করতে পারে। আবার ১০,০০০ এমএএইচ ক্যাপাসিটিযুক্ত পাওয়ার ব্যাংকে আছে টাইপ সি এর সাথে ডুয়েল ইনপুট পোর্ট এবং আউটপুট পোর্ট। অন্যদিকে ২০,০০০ এমএএইচ ক্যাপাসিটিযুক্ত পাওয়ার ব্যাংকে আছে ডুয়েল ইনপুট সহ তিনটি আউটপুট পোর্ট।