Mi Smart Band 6: প্রথমবার ভারতে সেল শুরু হচ্ছে এই ফিটনেস ব্যান্ডের, পেতে পারেন ৫০০ টাকা ডিসকাউন্ট

Mi Smart Band 6 আজ Amazon, Flipkart ছাড়াও mi.com ও Mi home store থেকে কেনা যাবে

mi-smart-band-6-first-sale-today-in-india-via-amazon-flipkart-offers-feature

Xiaomi গত সপ্তাহে Mi Smarter Living 2022 ইভেন্টে Mi Smart Band 6 লঞ্চ করেছিল। আজ প্রথমবার এই ফিটনেস ব্যান্ডটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। ই-কমার্স সাইট Amazon, Flipkart ছাড়াও mi.com ও Mi home store থেকে Mi Smart Band 6 কেনা যাবে। Mi Band 5 এর উত্তরসূরীটি ছ’মাস আগেই চীনে লঞ্চ হয়েছিল এবং এতে আছে ৫০ শতাংশ বড় AMOLED ডিসপ্লে, SpO2 সেন্সর ও‌ নতুন স্পোর্টস মোড।

Mi Smart Band 6 এর দাম ও অফার

ভারতে এমআই স্মার্ট ব্যান্ড ৬ এর দাম রাখা হয়েছে ৩,৪৯৯ টাকা। যেখানে গতবছর এমআই স্মার্ট ব্যান্ড ৫ লঞ্চ হয়েছিল ২,৪৯৯ টাকায়। তবে লঞ্চ অফার হিসেবে, পুরানো এমআই ব্যান্ড ব্যবহারকারীরা নতুন ব্যান্ডটি কেনার সময় ৫০০ টাকা ছাড় পাবেন। এটি ব্লু, লাইট গ্রীন, মেরুন, অরেঞ্জ স্ট্র্যাপ কালারের সাথে উপলব্ধ।

Mi Smart Band 6 এর স্পেসিফিকেশন ও ফিচার

এমআই স্মার্ট ব্যান্ড ৬ এসেছে ১.৫৬ ইঞ্চি (১৫২×৪৮৬ পিক্সেল) AMOLED ডিসপ্লে সহ, যেখানে এজ-টু-এজ ডিজাইন দেখা যাবে। এর স্ক্রিন ব্রাইটনেস ৪৫০ নিটস। ডিসপ্লেটি টেম্পার্ড গ্লাস ও অ্যান্টি ফিঙ্গারপ্রিন্ট কোটিং দ্বারা প্রোটেক্টেড। এমআই স্মার্ট ব্যান্ড ৬-এ আছে ২৪ ঘন্টা হার্ট রেট মনিটরিং, SpO2 মনিটরিং, স্লিপ ট্র্যাকিং ফিচার। আবার এতে সাঁতারের জন্য 5ATM ওয়াটার রেজিট্যান্স রেটিং রয়েছে।

Mi Smart Band 6 ১৪ দিনের ব্যাটারি লাইফ সরবরাহ করবে, তবে পাওয়ার-সেভিং মোড অন করা থাকলে এটি ১৯ দিন চলতে পারে। এতে ১২৫ এমএএইচ ব্যাটারি রয়েছে। অ্যান্ড্রয়েড ও আইওএস ডিভাইসে সাপোর্ট করা এই ব্যান্ডে কানেক্টিভিটির জন্য পাওয়া যাবে ব্লুটুথ ৫.০। এই ফিটনেস ব্যান্ডে ৩০টি ওয়ার্কআউট মোড উপস্থিত।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!