সস্তায় শাওমি আনলো নতুন ওয়্যারলেস ইয়ারবাডস Mi True Wireless Earphones 2C

mi-true-wireless-earphones-2c-launched-in-india-at-rs-2499

বর্তমান বাজারে মূলধারার ব্র্যান্ড হিসেবে বেশ খানিকটা পোক্ত জায়গা করে নিয়েছে Xiaomi। ভারতের শীর্ষস্থানীয় এই স্মার্টফোন ব্র্যান্ডটি এখন প্রায়ই নতুন স্মার্টটিভি, ল্যাপটপ, ইয়ারফোন, স্মার্টওয়াচ ইত্যাদি অ্যাক্সেসরিজ এবং অন্যান্য কিছু মজাদার গ্যাজেট বাজারে আনে। আজ Xiaomi, Mi 10T 5G এবং Mi 10T Pro 5G নামের দুটি স্মার্টফোন ভারতে লঞ্চ করেছে। তবে শুধু স্মার্টফোনই নয়, সংস্থাটি তার Mi ব্র্যান্ডনেমের অধীনে একটি নতুন ওয়্যারলেস ইয়ারফোনও বাজারে এনেছে। এই নতুন Mi True Wireless Earphones 2C আসলে বেশ কিছুদিন আগে লঞ্চ হওয়া ৪,৪৯৯ টাকা মূল্যের Mi True Wireless Earphones 2-এর একটি সস্তা সংস্করণ।

Mi True Wireless Earphones 2C TWS ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ২,৪৯৯ টাকা। এটি Flipkart, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট mi.com এবং অন্যান্য রিটেল স্টোর থেকে কেনা যাবে।

Mi True Wireless Earphones 2C এর স্পেসিফিকেশন

এই ওয়্যারলেস ইয়ারবাডসটিতে একটি ইনফ্রারেড সেন্সর রয়েছে যা ডিভাইসটি কান থেকে সরানো হলে বুঝতে পারে এবং স্বয়ংক্রিয়ভাবে মিউজিক বা পরিষেবা বন্ধ করে দেয়। এতে ১৪.২ মিলিমিটারের বড় ডায়নামিক ড্রাইভার এবং SBC/AAC অডিও কোডেক সাপোর্ট রয়েছে। নয়েজ ক্যান্সলেশনের জন্য রয়েছে দুটি মাইক্রোফোন।

ডিজাইনের কথা বললে, TWS Earphones 2C সেমি-ইন-ইয়ার ডিজাইন সহ এসেছে, যা কানে সহজেই ফিট হয়ে যায়। এটির সম্পূর্ন ওজন ৪৮ গ্রাম এবং প্রতিটি ইয়ারবাডের ওজন মাত্র ৪.৭ গ্রাম। মিউজিক ভলিউম বা ট্র্যাক পরিবর্তন করার জন্য ইয়ারফোনটিতে বিশেষ টাচ কন্ট্রোল ফিচার রয়েছে।

এছাড়া, অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইসের সাথে সংযোগের জন্য এটি লেটেস্ট ব্লুটুথ ৫.০ প্রযুক্তি ব্যবহার করে। এটি একবার চার্জে ৫ ঘন্টা ব্যাটারি লাইফ সরবরাহ করে এবং চার্জিং কেসসহ ২০ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেয়। চার্জিং কেসটি ইউএসবি টাইপ-সি পোর্ট সমর্থন করে ,ডিভাইসটি চার্জ হতে সময় নেয় ১.৫ ঘন্টা।