পাবেন দুর্দান্ত সাউন্ড, লঞ্চ হল Mi True Wireless Earphones Air 2 Pro

mi-true-wireless-earphones-air-2-pro-launched-with-anc-features

আমাদের রোজকার জীবনে একটি গুরুত্বপূর্ণ গ্যাজেট হল ইয়ারফোন বা হেডফোন। বর্তমানে প্রায় প্রতি সপ্তাহেই নতুন প্রযুক্তি, ফিচার এবং ডিজাইনসহ ইয়ারফোন লঞ্চ হচ্ছে। চাহিদা বেড়েছে ওয়্যারলেস ইয়ারফোনেরও। স্মার্টফোনের মত ইয়ারফোনের মার্কেটে সমান জনপ্রিয় Xiaomi। কয়েকদিন আগেই কোম্পানি ভারতে দুটি ইয়ারফোন লঞ্চ করেছিল। আজ চীনা সংস্থাটি, Mi True Wireless Earphones Air 2 Pro নামের আরও একটি লেটেস্ট ইয়ারফোন লঞ্চ করেছে। এই নতুন প্রোডাক্টটিতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন, দীর্ঘ মিউজিক প্লেব্যাক ইত্যাদি একাধিক ফিচার রয়েছে। আসুন এই নতুন ওয়্যারলেস ইয়ারফোনটি সম্পর্কে জেনে নিই।

Mi True Wireless Earphones Air 2 Pro স্পেসিফিকেশন

প্রথমে আসি এই TWS ইয়ারফোনটির ফিচারের কথায়। Mi-এর এই নতুন ইয়ারফোনটিতে ৩৫ ডেসিবেল অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন টেকনোলজি রয়েছে। উন্নত কল কোয়ালিটি সরবরাহ করার জন্য এতে রয়েছে তিনটি মাইক এবং একটি নতুন ট্রান্সপারেন্ট মোড। এছাড়া ভালো সাউন্ড আউটপুটের জন্য আছে ১২ মিলিমিটার ডায়নামিক ড্রাইভার, LCP লিকুইড ক্রিস্টাল ডায়াফ্রাম এবং গ্র্যামি মাস্টার টিউনিং ফিচার।

সংস্থার দাবি, এই ইয়ারফোনটি একবার চার্জে ২৮ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক দিতে পারে এবং ANC (অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন) অপশন বন্ধ থাকলে এটি একটানা ৭ ঘন্টা অবধি চলতে পারে। আবার Air 2 Pro তে ওয়্যারলেস চার্জিং টেকনোলজি সমর্থন করে। তবে ওয়্যারের মাধ্যমে সম্পূর্ণ চার্জ হতে প্রায় এক ঘন্টা সময় নিতে পারে। এটি ১০ মিনিটের চার্জে (ওয়্যার যুক্ত) ৯০ মিনিট চলে। চার্জিংয়ের জন্য এতে রয়েছে ইউএসবি টাইপ-সি পোর্ট। এছাড়া কানেক্টিভিটির জন্য ব্লুটুথ ৫.০ সাপোর্ট পাবেন। মাত্র ৬০ গ্রাম ওজনের এই ইয়ারফোনটি, ডিভাইস থেকে ১০ মিটার অবধি দূরত্বে পরিষেবা দিতে পারে।

Mi True Wireless Earphones Air 2 Pro দাম এবং লভ্যতা

এই ইয়ারফোনটি আপাতত চীনের বাজারে উপলব্ধ, দাম ৬৯৯ ইউয়ান (ভারতীয় মূল্যে প্রায় ৭,৬০০ টাকা)। এটি আগামী পরশু অর্থাৎ ১৫ই অক্টোবর সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট Mi.com থেকে কেনা যাবে, তবে আজ থেকেই আগ্রহীরা এটির প্রি-অর্ডার করতে পারবেন। এই ইয়ারফোনটির কেবল কালো রঙের বিকল্পই বাজারে এনেছে শাওমি।