বেজেললেস ডিজাইন সহ ভারতে আসছে Mi TV 4A 40-Inch Horizon Edition

mi-tv-4a-40-inch-horizon-edition-india-launch-date-1-june-design-confirmed

চিনা টেক জায়ান্ট Xiaomi ভারতীয় বাজারে তাদের স্মার্টটিভি লাইনআপকে সম্প্রসারিত করার প্রস্তুতি নিচ্ছে। গতকাল সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে যে, শাওমি, ১ লা জুন, ২০২১ তারিখে ৪০ ইঞ্চি হরাইজন ডিসপ্লে সহ এমআই টিভি ৪এ (Mi TV 4A 40-Inch Horizon Edition) ভারতে লঞ্চ করতে চলেছে। সংস্থাটি আসন্ন টিভিটির ডিজাইন সহ বিভিন্ন তথ্যও শেয়ার করেছে। আসুন সেগুলির সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Mi India তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে নিশ্চিত করেছে যে, ২০২১ সালের ১লা জুন ভারতে লঞ্চ হবে Mi TV 4A 40-Inch Horizon Edition। টুইটটি ইঙ্গিত দেয় যে, টিভিটি একটি চিত্তাকর্ষক শিল্পকর্ম ও বেজেললেস ডিজাইন সহ আসবে। ডিজাইনের বিষয়টি নিশ্চিত করার জন্য সংস্থাটি টুইটে একটি টিজার ইমেজও অ্যাটাচ করেছে। ইমেজটি দেখে নিশ্চিতভাবে বলা যায় যে, আসন্ন Mi TV 4A আক্ষরিক অর্থে বেজেললেস এবং ইউজারদের এজ-টু-এজ ভিউয়িং এক্সপেরিয়েন্স অফার করবে। নীচের দিকে সংস্থাটি বেজেলগুলি মিনিমাইজ করেছে যা টিভিটিকে আরও আকর্ষণীয় করে তুলবে বলে মনে করা হচ্ছে।

এছাড়া, সংস্থাটি স্মার্টটিভিটির ফিচার এবং স্পেসিফিকেশন সম্পর্কে অন্য কোনো তথ্য প্রকাশ করেনি। হরাইজন ডিসপ্লের পাশাপাশি Mi TV 4A-এর ডিসপ্লে রেজোলিউশন ফুল এইচডি হবে বলে আশা করা হচ্ছে। এছাড়া Mi TV 4A 40-Inch Horizon Edition‌, সংস্থার বিদ্যমান Mi TV 4A মডেলের অনুরূপ স্পেসিফিকেশন সহ আসবে বলে অনুমান করা যায়।

প্রসঙ্গত জানিয়ে রাখি, গত বছর সংস্থাটি ৩২ ইঞ্চি সেগমেন্টে হরাইজন এডিশন লঞ্চ করে যার দাম শুরু হচ্ছে ১৩,৪৯৯ টাকা থেকে। সেক্ষেত্রে এমআই ৪এ ৪০ ইঞ্চি হরাইজন এডিশনের (Mi TV 4A 40-Inch Horizon Edition) মূল্য ২০,০০০ টাকার কাছাকাছি থাকবে। এই নতুন টিভি মডেলের জন্য Xiaomi কোনও ভার্চুয়াল ইভেন্ট হোস্ট করবে নাকি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে এটি লঞ্চ করবে সে বিষয়ে এখনও স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।