ফের সস্তায় নতুন স্মার্টটিভি আনলো Xiaomi, ভারতে লঞ্চ হল Mi TV 4A 40-inch Horzion Edition

mi-tv-4a-40-inch-horzion-edition-launched-in-india-at-price-rs-23999-specifications

ভারতের বাজারে নতুন Mi TV 4A Horzion Edition মডেল লঞ্চ করল Xiaomi। এই নতুন স্মার্টটিভিটির সাইজ 40 ইঞ্চি এবং এটি, গত বছর এদেশের বাজারে চালু হওয়া 32 ইঞ্চি এবং 43 ইঞ্চি মডেলগুলির উত্তরসূরি হিসাবে এসেছে। ফিচারের কথা বললে, এতে বেজেল-কম ডিজাইন, ফুল এইচডি রেজোলিউশনযুক্ত ডিসপ্লে, কোয়াড-কোর চিপসেট এবং 1 জিবি র‌্যাম/ 8 জিবি স্টোরেজ রয়েছে। আবার এটির দাম বাজারের আর পাঁচটা আধুনিক টিভির মতই নির্দিষ্ট রেঞ্জের মধ্যে সীমাবদ্ধ। আসুন, Xiaomi-র এই নতুন Mi TV 4A Horzion Edition 40 ইঞ্চি টিভিটির বিশদ বিবরণ এবং লভ্যতা সম্পর্কে জেনে নিই।

Mi TV 4A 40-inch Horzion Edition-এর স্পেসিফিকেশন:

আগেই বলেছি এই টিভির স্ক্রীন সাইজ 40 ইঞ্চি। এর ডিসপ্লে 1920×1080পিক্সেল ফুল এইচডি রেজোলিউশন, 178 ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল, 93.7% স্ক্রিন-টু-বডি রেশিও অফার করবে। আবার এই স্মার্টটিভিতে ব্যবহার করা হয়েছে 64 বিট অক্টা-কোর 1.5GHz Amlogic cortex A53 চিপসেট। সাথে রয়েছে 1 জিবি র‌্যাম এবং 8 জিবি অনবোর্ড স্টোরেজ। সফ্টওয়্যারের কথা বললে, এই Mi TV 4A Horzion Edition টিভিটি Xiaomi-র কাস্টম প্যাচওয়াল ইউআই-সহ Android 9 অপারেটিং সিস্টেমে চলে। আবার সাউন্ড আউটপুটের জন্য, এতে ডিটিএস এইচডি সাউন্ড সিস্টেম সমর্থন সহ 20W স্টেরিও স্পিকারের বৈশিষ্ট্য রয়েছে। এটির ওজন 5.48 কেজি।

অন্যদিকে কানেক্টিভিটির জন্য টিভিতে আছে Wi-Fi 802.11 b/g/n সাপোর্ট ও Bluetooth 4.2 প্রযুক্তি, তিনটি HDMI পোর্ট, দুটি USB পোর্ট, একটি AV পোর্ট, একটি ইথারনেট পোর্ট এবং একটি ইয়ারফোন জ্যাক। আবার স্মার্টটিভি হওয়ায় এটিতে অন্তর্নির্মিত ক্রোমকাস্ট বিদ্যমান, যার সাহায্যে ইউজাররা তাদের ফোনের অনলাইন ভিডিও প্রোগ্রাম, সিনেমা এবং অন্যান্য কন্টেন্ট টিভিতে চালাতে সক্ষম হবেন। শুধু তাই নয়, এই টিভিতে গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট এবং এমআই কুইক ওয়েক ফিচারও উপলব্ধ। সাথে রয়েছে Amazon Prime Video, Disney+ Hotstar, Netflix এবং লাইভ চ্যানেলের মতো জনপ্রিয় স্ট্রিমিং পরিষেবাগুলি অ্যাক্সেস করার সুবিধা। উপরন্তু, বিদ্যুতের খরচ বাঁচাতে এটিতে 50W কনজাম্পশন লিমিট সেট থাকবে।

Mi TV 4A 40-inch Horzion Edition-এর দাম, প্রাপ্যতা:

এই নতুন Xiaomi টিভির দাম ধার্য করা হয়েছে 23,999 টাকা। এটি আগামীকাল অর্থাৎ ২রা জুন থেকে Flipkart, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (mi.com), Mi Home Store এবং অন্যান্য রিটেল স্টোরের মাধ্যমে কেনার জন্য উপলব্ধ থাকবে; বিক্রি শুরু হবে দুপুর 12টা থেকে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.