ভারতে দাম বাড়লো Mi TV 4A, Mi TV 4A Pro ও Mi TV 4A Horizon Edition এর

গ্রাহকদের আকর্ষিত করতে যেখানে প্রতিটি কোম্পানি প্রোডাক্টের দাম কমানোর চেষ্টা করে, সেখানে উল্টো পথে হাঁটলো Xiaomi। স্মার্টফোন কোম্পানিটি ভারতে তাদের Mi TV 4A,ম Mi TV 4A Pro এবং Mi TV 4A Horizon Edition এর দাম বাড়ানোর সিদ্ধান্ত নিল। এই টিভি তিনটির বিভিন্ন মডেলের দাম ১,০০০ টাকা পর্যন্ত বাড়ানো হয়েছে। এখন থেকে মি টিভি ৪এ এবং মি টিভি ৪এ প্রো এর ৩২ ইঞ্চি মডেলগুলির দাম শুরু হবে ১৩,৯৯৯ টাকা থেকে। আসুন জেনে নিই Mi TV 4A, Mi TV 4A Pro এবং Mi TV 4A Horizon Edition এর কোন মডেলের কত দাম বেড়েছে।

Mi TV 4A, Mi TV 4A Pro এবং Mi TV 4A Horizon Edition এর নতুন দাম 

মি টিভি ৪এ এর ৩২ ইঞ্চি মডেলের দাম ছিল ১৩,৪৯৯ টাকা। তবে ৫০০ টাকা বাড়ায় এখন থেকে এই মডেলটি ১৩,৯৯৯ টাকায় কিনতে হবে। আবার এর ৪০ ইঞ্চি মডেলের নতুন দাম হয়েছে ১৯,৯৯৯ টাকা। আগে এটি ১৮,৯৯৯ টাকায় পাওয়া যেত।

অন্যদিকে Mi TV 4A Pro এর ৩২ ইঞ্চি মডেলের দাম ৫০০ টাকা বাড়িয়ে ১৩,৯৯৯ টাকা করা হয়েছে। শেষ যে টিভিটির দাম বাড়ানো হয়েছে সেটি হল মি টিভি ৪এ হরাইজন এডিশন। এখন থেকে এই টিভিটি ১৩,৯৯৯ টাকার বদলে ১৪,৪৯৯ টাকায় কিনতে হবে।

Mi 4A TV Horizon Edition এর স্পেসিফিকেশন

Mi TV Horizon Edition টিভিতে অডিও আউটপুটের জন্য ২০ ওয়াটের স্টিরিও স্পিকার দেওয়া হয়েছে, রয়েছে ৩.৫ মিলিমিটার অডিও পোর্ট। কানেক্টিভিটির জন্য থাকছে SPDIF পোর্ট এবং তিনটি HDMI পোর্ট। এতে একটি পাতলা বেজেল এবং ছোট ফ্রন্ট ফ্রেম রয়েছে। এই টিভিটির স্ক্রিন-টু-বডি রেশিও ৯৫%, এবং ১৭৮ ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল রয়েছে। এতে এইচডি রেডি ডিসপ্লে আছে। এই টিভিতে আছে কোয়াড-কোর প্রসেসর, ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি স্টোরেজ।