৩০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট অফারে কিনুন Mi TV 5x, আজ থেকে সেল শুরু

Mi TV 5X সিরিজ তিনটি স্ক্রিন সাইজে পাওয়া যাবে - ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি

mi-tv-5x-series-sale-today-in-india-via-flipkart-croma-offer-feature

গত মাসে ভারতে লঞ্চ হয়েছিল Xiaomi Mi TV 5X সিরিজ। আজ প্রথমবার এই টিভি লাইনআপ বিক্রির জন্য উপলব্ধ হবে। সংস্থার নিজস্ব ওয়েবসাইট mi.com, Croma এবং Flipkart থেকে এই টিভি সিরিজ কেনা যাবে। সেল উপলক্ষ্যে ক্রেতারা ৩,০০০ টাকা পর্যন্ত ব্যাংক অফার পাবেন। Mi TV 5X সিরিজ তিনটি স্ক্রিন সাইজে পাওয়া যাবে – ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি। আসুন টিভিগুলির দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

Mi TV 5X সিরিজের দাম ও সেল অফার

ভারতে এমআই টিভি ৫এক্স দাম শুরু হয়েছে ৩১,৯৯৯ টাকা থেকে। এই মূল্য ৪৩ ইঞ্চি মডেলের। আবার ৪১,৯৯৯ টাকা এবং ৪৭,৯৯৯ টাকা যথাক্রমে দাম রাখা হয়েছে ৫০ ইঞ্চি ও ৫৫ ইঞ্চি মডেলের।

লঞ্চ অফার হিসেবে HDFC ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে এই টিভিগুলি কিনলে ৩,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার ICICI ব্যাংকের কার্ডধারীদের দেওয়া হবে ১,২৫০ টাকা পর্যন্ত ছাড়।

Mi TV 5X সিরিজের ফিচার

এমআই টিভি ৫এক্স স্মার্ট টিভি সিরিজ আল্ট্রা এইচডি (4K) (৩৮৪০×২১৬০ পিক্সেল) ডিসপ্লে সহ এসেছে। ৪৩ ইঞ্চি মডেলের স্ক্রিন-টু-বডি রেশিও ৯৫.৪%, যেখানে ৫০ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি মডেল যথাক্রমে ৯৫.৯ শতাংশ এবং ৯৬.৬ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও অফার করবে। আবার এই টিভিগুলিতে ডলবি ভিশন, HDR 10+, HDR 10 এবং HLG সাপোর্ট করবে। এমআই টিভি ৫এক্স সিরিজ অ্যান্ড্রয়েড টিভি ১০ ভিত্তিক প্যাচওয়াল ৪ সহ এসেছে।

Mi TV 5X সিরিজে ব্যবহার করা হয়েছে ৬৪ বিট কোয়াড কোর A55 সিপিইউ। এগুলিতে পাওয়া যাবে ২ জিবি র‌্যাম এবং ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। সাউন্ড আউটপুটের জন্য এই সিরিজে ডুয়াল স্পিকার সেটআপের সাথে এসেছে, যা ডলবি অ্যাটমস এবং ডিটিএস-এইচডি প্রযুক্তি সমর্থন করবে। এরমধ্যে ৪৩ ইঞ্চি টিভি মডেলে ৩০ ওয়াট স্টেরিও স্পিকার বর্তমান। আবার ৫০ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি মডেলে ৪০ ওয়াটের স্টেরিও স্পিকার থাকবে।

এই সিরিজের টিভিগুলিতে Netflix, Amazon Prime Video, Disney+ Hotstar, Youtube এর মতো অ্যাপ প্রি-ইনস্টল রয়েছে। কানেক্টিভিটির জন্য এগুলিতে তিনটি HDMI, দুটি ইউএসবি, ইথারনেট, একটি অপটিক্যাল, একটি ৩.৫ মিমি জ্যাক পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.