ব্লাড অক্সিজেন ডিটেক্টর ফিচার সহ লঞ্চ হল Mi Watch Color Sports Edition

চীনা স্মার্টফোন কোম্পানি Xiaomi একের পর এক স্মার্ট ডিভাইস লঞ্চ করেছে। এবার তারা ঘরেলু মার্কেটে Mi Watch Color Sports Edition করলো। নতুন এই এডিশনে ব্লাড অক্সিজেন ডিটেক্টর দেওয়া হয়েছে। আবার এতে আছে ১১৭ টি স্পোর্টস মোড ও ১৬ দিনের ব্যাটারি লাইফ। প্রসঙ্গত গত ডিসেম্বরে কোম্পানি Mi Watch Color এর ওয়াটার ডাউন ভ্যারিয়েন্ট লঞ্চ করেছিল।

Mi Watch Color Sports Edition এর দাম

মি ওয়াচ কালার স্পোর্টস এডিশন এর দাম রাখা হয়েছে ৬৯৯ ইউয়ান, যা প্রায় ৭,৬৭০ টাকার সমান। এটি ব্ল্যাক, ব্লু ও হোয়াইট কালারে পাওয়া যাবে। আবার ছটি আলাদা রঙে পাওয়া যাবে স্ট্র্যাপগুলি। জানিয়ে রাখি কোম্পানি মি ওয়াচ কালার এর রিব্র্যান্ডেড ভার্সন কে ভারতে কিছুদিন আগে Mi Watch Revolve নামে লঞ্চ করেছে।

Mi Watch Color Sports Edition স্পেসিফিকেশন

মি ওয়াচ কালার স্পোর্টস এডিশনে ১.৩৯ ইঞ্চি এমোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। যার সাথে অলওয়েজ অন মোড সাপোর্ট করে। এতে ১২০টি ওয়াচ ফেস ও ১১৭টি স্পোর্টস মোড যুক্ত করা হয়েছে, যেগুলি ফিটনেস এবং স্বাস্থ্য সম্পর্কিত ক্রিয়াকলাপ ট্র্যাক করতে সাহায্য করবে। এছাড়াও এতে পাবেন SpO2 সেন্সর, যা ব্লাড অক্সিজেন ডিটেক্টর হিসাবে কাজ করবে। এছাড়াও Mi Watch Color Sports Edition এ আছে আলট্রা ওয়াইড রেঞ্জ হার্ট রেট সেন্সর।

কোম্পানির দাবি অনুযায়ী, এটি একবার চার্জে ১৬ দিন পর্যন্ত ব্যাকআপ দেয়। এতে ৪২০ এমএএইচ এর ব্যাটারি উপলব্ধ। এই ওয়াচে মুভমেন্ট ট্র্যাক করার জন্য জিপিএস চিপ আছে। এছাড়াও পাবেন ব্লুটুথ ৫.০ ও এনএফসি সাপোর্ট। মূল Mi Watch Color ও Sports Edition এর মধ্যে পার্থক্য হল, নতুন ভ্যারিয়েন্ট SpO2 সেন্সর সহ এসেছে, যেটি প্রাথমিক ভ্যারিয়েন্টে ছিল না।

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!