৩ হাজার টাকা দাম কমলো Mi Watch Revolve স্মার্টওয়াচের, সীমিত সময়ের অফার

mi-watch-revolve-gets-price-cut-by-rs-3000-limited-period-offer.jpg

গতবছর সেপ্টেম্বরে Xiaomi ভারতে তাদের প্রথম স্মার্ট ওয়াচ Mi Watch Revolve লঞ্চ করেছিল। যার দাম ছিল ১০,৯৯৯ টাকা। তবে এখন এই স্মার্টওয়াচটির ওপর ৩,০০০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। যদিও এটি সীমিত সময়ের অফার। তাই যদি আপনি বহুদিন ধরে কোনো প্রিমিয়াম স্মার্টওয়াচ খোঁজ করে থাকেন, তাহলে সস্তায় মি ওয়াচ রিভলভ কিনে থাকা বুদ্ধিমানের কাজ হবে। এই স্মার্টওয়াচটি ফার্স্টবিট মোশন অ্যালগরিদম সহ এসেছে, যেটি ব্যবহারকারীদের শারীরিক এবং মানসিক সুস্বাস্থ্যের উপর নজর রাখতে সহায়তা করে। 

Mi Watch Revolve এর নতুন দাম

Mi India এর তরফে আজ একটি টুইট করে জানানো হয়েছে, লিমিটেড অফার হিসাবে মি ওয়াচ রিভলভ ৭,৯৯৯ টাকায় কেনা যাবে। এই অফার ভ্যালেন্টাইন’স ডে উপলক্ষ্যে আনা হয়েছে। নতুন দামে mi.com এবং Amazon India থেকে স্মার্টওয়াচটি বিক্রি হচ্ছে। এটি ক্রোম সিলভার ও মিডনাইট ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

Mi Watch Revolve এর স্পেসিফিকেশন, ফিচার

মি ওয়াচ রিভলভ স্মার্টওয়াচে আছে কর্নিং গরিলা গ্লাস ৩ সহ ১.৩৯ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। এর ডায়াল ৪৬ মিমি। আবার ডিসপ্লের ডিজাইন গোলাকার এবং রেজুলেশন ৪৫৪ x ৪৫৪ এবং ব্রাইটনেস ৪৫০ নিটস। Mi Watch Revolve স্মার্টওয়াচে আছে অলওয়েজ অন ডিসপ্লে ফিচার। আবার এতে দেওয়া হয়েছে ১১২টির কাছাকাছি ওয়াচ ফেস।

আবার এতে পাওয়া যাবে ১০টি স্পোর্টস মোড- আউট ডোর রানিং, ট্রেডমিল, সাইকেলিং, ফ্রিষ্টাইল, ফুল সুইমিং, রোইং মেশিন, ইনডোর সাইকেলিং প্রভৃতি। অন্যান্য ফিচারের মধ্যে আছে মিডিয়া কন্ট্রোল, নোটিফিকেশন, ফাইন্ড মাই ফোন, ওয়েদার ইত্যাদি। এটি অ্যান্ড্রয়েড ৪.৪ এবং আইওএস ১০ এর ওপরের সমস্ত সিস্টেমে কাজ করবে।

Mi Watch Revolve স্মার্টওয়াচে পাবেন ৪২০ এমএএইচ ব্যাটারি, যা ১৪ দিনের দীর্ঘ ব্যাটারি লাইফ অফার করবে। আবার জিপিএস অন রাখলে ২০ ঘণ্টা চলবে। এটি ফুল চার্জ হতে ২ ঘন্টার কিছুটা বেশি সময় নেয়। এছাড়া এই স্মার্টওয়াচে আছে ৫ এটিএম, ব্লুটুথ ৫.০ বিএলই, স্ট্রেস ম্যানেজমেন্ট, হার্ট রেট ভেরিয়েবিলিটি মনিটরিং, এইচআর মনিটরিং, ভিও২ ম্যাক্স এবংবডি এনার্জি মনিটর এর মত ফিচার।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন