হৃদ কম্পন মাপা ছাড়াও Mi Watch Revolve একাধিক ফিচার সহ ভারতে লঞ্চ হল

mi-watch-revolve-launched-in-india-with-2-weeks-battary-life-price-and-specifications

Xiaomi আজ ভারতে তাদের প্রথম স্মার্ট ওয়াচ Mi Watch Revolve লঞ্চ করলো। এটি আসলে চীনে লঞ্চ হওয়া Mi Watch Color এর রিব্রান্ডেড ভার্সন। মি ওয়াচ রেভলভ ফার্স্টবিট মোশন অ্যালগরিদম সহ এসেছে, যেটি ব্যবহারকারীদের শারীরিক এবং মানসিক সুস্বাস্থ্যের উপর নজর রাখতে সহায়তা করে। আজ কোম্পানি অনলাইনে অনুষ্ঠিত Smarter Living 2021 ইভেন্টে এই প্রোডাক্টটি লঞ্চ করেছে। এছাড়াও এই ইভেন্টে Mi Smart Band 5, Mi Automatic Soap Dispenser, Mi Smart Speaker, Mi Athleisure Shoes প্রভৃতি প্রোডাক্টের ওপর থেকে পর্দা সরানো হয়েছে। Mi Watch Revolve এর কথা বললে এটি দুটি রঙে এবং পাঁচটি স্ট্র্যাপ বিকল্পে পাওয়া যাবে।

Mi Watch Revolve দাম, লভ্যতা ও কালার

মি ওয়াচ রেভলভ এর দাম রাখা হয়েছে ১০,৯৯৯ টাকা। এটি ৪৬ মিমি ডায়াল ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। লঞ্চ অফার হিসাবে আগামী ১৪ নভেম্বর (দিওয়ালি) পর্যন্ত এই স্মার্টওয়াচ ১,০০০ টাকা ছাড়ে অর্থাৎ ৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন। আগামী ৬ অক্টোবর থেকে এর সেল শুরু হবে। ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে এটি বিক্রি হবে। Mi Watch Revolve ক্রোম সিলভার ও মিডনাইট ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

জানিয়ে রাখি ভারতে Mi Automatic Soap Dispenser এর দাম রাখা হয়েছে ৯৯৯ টাকা। এটি ২৯ সেপ্টেম্বর অর্থাৎ আজ থেকেই কেনা যাবে।

Mi Watch Revolve স্পেসিফিকেশন

আগেই বলেছি এতে ৪৬ মিমি ডায়াল আছে। মি ওয়াচ রেভলভ গোলাকার ১.৩৯ ইঞ্চি এমোলেড ডিসপ্লের সাথে এসেছে। যার রেজুলেশন ৪৫৪ x ৪৫৪ এবং ব্রাইটনেস ৪৫০ নিটস। ডিসপ্লের প্রটেকশনের জন্য আছে কর্নিং গরিলা গ্লাস ৩। আবার এটি অলওয়েজ অন ডিসপ্লে ফিচার সহ এসেছে। এতে ৪২০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৪ দিনের দীর্ঘ ব্যাটারি লাইফ অফার করবে। আবার জিপিএস অন রাখলে ২০ ঘণ্টা চলবে। এটি ফুল চার্জ হতে ২ ঘন্টার কিছুটা বেশি সময় নেয়। এটি অ্যান্ড্রয়েড ৪.৪ এর ওপরের সমস্ত সিস্টেমে কাজ করবে।

Mi Watch Revolve স্মার্টওয়াচে পাবেন পিপিজি হার্ট রেট সেন্সর, এক্সেলেরেশন সেন্সর, জাইরোস্কোপ, জিওম্যাগনেটিক সেন্সর, ব্যারোমেট্রিক সেন্সর, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর। আবার এর দ্বারা আপনি স্লিপ ও ফিটনেস ট্র্যাক করতে পারবেন। এতে ১০টি স্পোর্টস মোড (আউট ডোর রানিং, ট্রেডমিল, সাইকেলিং, ফ্রিষ্টাইল, ফুল সুইমিং, রোইং মেশিন, ইনডোর সাইকেলিং) দেওয়া হয়েছে। এছাড়াও এটি স্ট্রেস ম্যানেজমেন্ট, হার্ট রেট ভেরিয়েবিলিটি মনিটরিং, এইচআর মনিটরিং, ভিও২ ম্যাক্স এবংবডি এনার্জি মনিটর করতে পারে।

Mi Watch Revolve একটি ৫ এটিএম (৫০ ফুট) জল রোধী প্রোডাক্ট। এই স্মার্টওয়াচে ব্যবহৃত ব্লুটুথ ৫.০ বিএলই, Xiaomi Wear app এর সাথে একে কানেক্ট করতে দেবে। এছাড়াও এতে পাবেন Glonass, ওয়াইফাই, জিপিএস কানেক্টিভিটি।