Xiaomi ভারতে লঞ্চ করলো নতুন প্রোডাক্ট, দাম 349 টাকা

ভারতে ফোন ছাড়াও অন্যান্য প্রোডাক্ট লঞ্চ করতে উদ্যোগী হয়েছে শাওমি। তারা এবার ভারতে Mi ওয়াটার TDS টেস্টার লঞ্চ করলো। এতে একটি কোরাজোন রেসিস্টেন্ট সেন্সর দেওয়া হয়েছে, যা সেকেন্ডে 0-9990PPM পর্যন্ত TDS লেবেল সনাক্ত করতে পারে। Mi ওয়াটার TDS টেস্টারে IPX6 রেটিং এবং একটি LCD ডিসপ্লে দেওয়া হয়েছে। ক্রাউডফান্ডিং ওয়েবসাইট থেকে আজ এই প্রডাক্টির সেল শুরু হবে, যার দাম 349 টাকা ।

শাওমির এই নতুন ডিভাইস জলে উপস্থিত TDS অর্থাৎ টোটাল ডিসল্ভড সলিড এর মাত্রা জানিয়ে দেবে। যদি আপনার জল আপনার স্বাস্থ্যের জন্য ক্ষতিকর হয় তবে এর TDS লেবেল LCD তে দেখতে পাবেন। WHO এর রিপোর্ট অনুসারে, TDS লেভেল 300 এর কম হলে সেটি খুব ভালো।300 থেকে 600 গুড, 600 থেকে 900 ফেয়ার, 900 থেকে 1,200 পুওর এবং 1,200 এর বেশি হলে ননঅ্যাকসেপ্টবল বলে গণ্য হয়।

Mi ওয়াটার TDS টেস্টারে IPX6 এর ওয়াটারপ্রুফ ডিজাইন করা হয়েছে। এর ডিজাইন এমনভাবে করা হয়েছে যে এটি 0-80 ডিগ্রি সেলসিয়াসে কাজ করতে পারবে। এতে LR44 ব্যাটারি আছে। যাকে খুব সহজে পরিবর্তন করা যায়। এতে এনার্জি সেভিং চিপসেট দেওয়া হয়েছে, যেটি দুই মিনিট কাজ বন্ধ রাখলে অটোমেটিক সুইচ অফ হয়ে যাবে।

পড়ুন : ভারতে এবার হুয়াওয়ের স্মার্টফোন বিক্রি করবে Micromax

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!