নভেম্বরে বাজারে আসছে Micromax In 1A, থাকবে ৪ জিবি র‌্যাম

micromax-in-1a-spotted-on-geekbench-with-4gb-ram-and-mediatek-helio-p35-soc

গতকালই জানা গেছে Micromax খুব শীঘ্রই ‘In’ সাব ব্র্যান্ডের আওতায় বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করবে। একটি সাক্ষাৎকারে মাইক্রোম্যাক্সের প্রতিষ্ঠাতা Rahul Sharma তাদের এই আপকামিং সিরিজের কথা জানান। এর পর পরেই মাইক্রোম্যাক্সের একটি স্মার্টফোন কে বেঞ্চমার্ক সাইট, Geekbench এ দেখা গেল। আশা করা যায় এই ফোনটিই হবে মাইক্রোম্যাক্স ইন সাব ব্র্যান্ডের প্রথম ফোন, যার নাম হবে Micromax In 1A। আসুন গিকবেঞ্চ থেকে এই ফোন সম্পর্কে কি জানা গেছে জেনে নিই।

Micromax In 1A কে দেখা গেল Geekbench এ

টিপ্সটার অভিষেক যাদব গিকবেঞ্চের ডেটাবেসে মাইক্রোম্যাক্সের একটি নতুন ফোনকে খুঁজে পেয়েছে। এই ফোনের নাম হবে Micromax In 1A। গিকবেঞ্চ থেকে জানা গেছে এই ফোনটি অক্টা কোর প্রসেসর সহ আসবে। এর বেস ফ্রিকোয়েন্সি হবে ২.৩০ গিগাহার্টজ। মনে করা হচ্ছে এই প্রসেসর হবে মিডিয়াটেক হেলিও পি৩৫।

আবার মাইক্রোম্যাক্স ইন ১এ ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে আসবে। এতে থাকবে ৪ জিবি র‌্যাম। গিকবেঞ্চে এই ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ৯০৩ স্কোর করেছে, আবার মাল্টি কোর টেস্টে পেয়েছে ৪৩২৬ পয়েন্ট। যদিও এছাড়া Micromax In 1A সম্পর্কে কিছু জানা যায়নি।

রাহুল শর্মা সাক্ষাৎকারে বলেছিলেন, মাইক্রোম্যাক্সের নতুন ফোনগুলির ইন্টারফেস হবে ব্লাটওয়ার ফ্রি এবং এতে কোনো বিজ্ঞাপন দেখা যাবেনা। এছাড়াও এই ফোনগুলি গেমারদের কথা মাথায় রেখে বানানো হবে। এই ফোনগুলির দাম হবে ৭,০০০ টাকা থেকে ১৫,০০০ টাকার মধ্যে। আমরা নভেম্বরের প্রথম সপ্তাহেই মাইক্রোম্যাক্সের একটি ফোনকে লঞ্চ হতে দেখবো। আশা করা যায় সেই দিন Micromax In 1A ফোনটিই বাজারে আসবে।