দাম কেবল ৬৯৯৯ টাকা, আজ প্রথমবার কেনা যাবে Micromax IN 1b

আজ ভারতে প্রথমবার দুপুর ১২ টা থেকে শুরু হচ্ছে Micromax IN 1b এর সেল। গতমাসের শুরুতেই এই ফোনটি ভারতে লঞ্চ হলেও, লজিস্টিক ও ও অন্যান্য সমস্যার কারণে এর সেল শুরু করতে বিলম্ব হয়। তবে এতদিন যারা এই সস্তা ফোনটি কেনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন, তারা আজ মাইক্রোম্যাক্স ইন ১বি ফোনটি Flipkart ও Micromaxinfo.com থেকে কিনতে পারবেন। এই ফোনটির দাম শুরু হয়েছে ৬,৯৯৯ টাকা থেকে। আবার এর মুখ্য ফিচারগুলি হল ৫,০০০ এমএএইচ ব্যাটারি, মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, অ্যান্ড্রয়েড ১০ গো এডিশন।

Micromax IN 1b এর দাম ও অফার

মাইক্রোম্যাক্স ইন ১বি দুটি স্টোরেজ সহ লঞ্চ হয়েছে। যেগুলি হল ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি। এই দুই ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৬,৯৯৯ টাকা এবং ৭,৯৯৯ টাকা। এটি পার্পেল, গ্রীন ও ব্লু কালার বিকল্পে পাওয়া যাবে।

লঞ্চ অফারের কথা বললে ফ্লিপকার্টে Micromax IN 1b এর ওপর HDFC ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা ১,৭৫০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবে। আবার ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে Flipkart Axis Bank ক্ৰেডিট কার্ড গ্রাহকদের।

Micromax IN 1b এর স্পেসিফিকেশন

মাইক্রোম্যাক্স ইন ১বি ৬.৫২ ইঞ্চি এইচডি ডিসপ্লে সহ এসেছে। এর ডিসপ্লে ডিজাইন ওয়াটারড্রপ নচ, যার মধ্যে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। এতে পাবেন ৫০০০ এমএএইচের ব্যাটারি। এর সাথে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে।

Micromax IN 1b ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা উপলব্ধ। এই ক্যামেরা সেটআপটি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা (এফ/১.৩) ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এতে ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ অপশন আছে। ফোনটি রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এসেছে।