নতুন কালারে পাওয়া যাবে Micromax In 1b, দাম শুরু ৭০০০ টাকা থেকে

micromax-in-1b-new-colour-variant-launched-price-specifications-sale

গত নভেম্বর Micromax ভারতে চীনা স্মার্টফোনের দাপট কমাতে Micromax In Note 1 ও Micromax In 1b লঞ্চ করেছিল। এরমধ্যে ইন নোট ১ ছিল হাই এন্ড ভ্যারিয়েন্ট। আবার মাইক্রোম্যাক্স ইন ১বি এন্ট্রি লেভেল স্মার্টফোন হিসাবে বাজারে এসেছিল। এবার এই ফোনটির নতুন কালার ভ্যারিয়েন্ট পাওয়া যাবে। মাইক্রোম্যাক্সের তরফে জানানো হয়েছে Micromax In 1b ফোনটি এবার থেকে মেটালিক ফিনিশের সাথে গ্রীন কালারেও (Green color with metallic finish) উপলব্ধ।

Micromax In 1b এর নতুন কালার ভ্যারিয়েন্ট

মাইক্রোম্যাক্স ইন ১বি ফোনটি পার্পেল, গ্রীন ও ব্লু কালারের সাথে লঞ্চ হয়েছিল। যদিও এতদিন গ্রীন কালার ভ্যারিয়েন্টটি কেনা যাচ্ছিলো না। তবে এবার থেকে ক্রেতাদের জন্য এই কালার ভ্যারিয়েন্টটিও বিকল্প হিসাবে থাকবে।

Micromax In 1b দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ এসেছে। যেগুলি হল ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ৬,৯৯৯ টাকা ও ৭,৯৯৯ টাকা। ফোনটি Flipkart ও Micromax এর ওয়েবসাইট থেকে বিক্রি হচ্ছে।

মাইক্রোম্যাক্স ইন ১বি ফোনটি ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ১৩ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ এসেছে। এছাড়াও এই ফোনে আছে  ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির ২ জিবি ভ্যারিয়েন্ট অ্যান্ড্রয়েড ১০ গো এডিশনে চলে। Micromax In 1b ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন