৭ হাজার টাকার Micromax IN 1b আজ ফের কেনার সুযোগ

আজ মধ্যরাত থেকে শুরু হচ্ছে Micromax IN 1b এর দ্বিতীয় সেল। গত ১ ডিসেম্বর এই ফোনটির প্রথম সেল অনুষ্ঠিত হয়েছিল। আগের বারের মতই এবারও মাইক্রোম্যাক্স ইন ১বি Flipkart ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Micromaxinfo.com থেকে কেনা যাবে। মধ্যরাত ১২ টা থেকে ফোনটির সেল শুরু হবে। লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর আকর্ষণীয় অফার উপলব্ধ। Micromax IN 1b ফোনের সাথে ভারতে Realme C11, Redmi 9A প্রভৃতি ফোনগুলির প্রতিদ্বন্দ্বিতা হবে।

Micromax IN 1b এর দাম ও লঞ্চ অফার

মাইক্রোম্যাক্স ইন ১বি এর দাম শুরু হয়েছে ৬,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। আবার এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৭,৯৯৯ টাকা। এটি পার্পেল, গ্রীন ও ব্লু কালার বিকল্পে পাওয়া যাবে।

লঞ্চ অফার হিসাবে ফ্লিপকার্টে, Axis Bank Buzz ক্রেডিট কার্ডের গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। আবার ৫ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকদের। এছাড়া ফোনটি নো কস্ট ইএমআই এও কেনা যাবে।

Micromax IN 1b এর স্পেসিফিকেশন

মাইক্রোম্যাক্স ইন ১বি ফোনটির ২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট অ্যান্ড্রয়েড ১০ গো এডিশনে চলে। তবে ৪ জিবি ভ্যারিয়েন্টে রেগুলার অ্যান্ড্রয়েড ১০ ভার্সন উপলব্ধ। ফোনটি ৬.৫২ ইঞ্চি এইচডি ডিসপ্লের সাথে এসেছে। এতে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। আবার এতে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। Micromax IN 1b ফোনের পিছনে আছে ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ক্যামেরা। আবার ফোনটির সামনে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপলব্ধ।