সুখবর, অফলাইনে পাওয়া যাবে Micromax IN Note 1 এবং IN 1b

micromax-in-note-1-and-in-1b-offline-sale-start-in-select-states-across-india

প্রায় দুবছর অদৃশ্য থাকার পর গত বছর নভেম্বরে Micromax বাজেট রেঞ্জে দুটি স্মার্টফোন লঞ্চ করে ফের বাজারে কামব্যাক করে। Micromax IN Note 1 এবং IN 1b নামের এই ফোন দুটি ইতিমধ্যেই ভালোই সাড়া পেয়েছে। তবে ভারতীয় কোম্পানিটি এবার এদের বিক্রি বাড়াতে নতুন পদক্ষেপ নিল। আসলে এতদিন মাইক্রোম্যাক্স নোট ১ ও ইন ১বি কেবল Flipkart থেকে পাওয়া যেত। কিন্তু এবার থেকে ফোন দুটি অফলাইনেও পাওয়া যাবে।

IN by Micromax টুইটার অ্যাকাউন্ট থেকে গতকাল কোম্পানিটি জানিয়েছে, Micromax IN Note 1 এবং IN 1b ফোন দুটি ভারতের বেশ কয়েকটি রাজ্যে এখন অফলাইনে পাওয়া যাবে। আসলে অনেক ক্রেতাই আছে যারা আজও অনলাইনে প্রোডাক্ট কিনতে চান না। তাদের কথাই ভেবে মাইক্রোম্যাক্স এই সিদ্ধান্ত নিয়েছে বলেই মনে হচ্ছে।

আপাতত অফলাইনে ফোনগুলি সাতটি রাজ্যে পাওয়া যাবে – মহারাষ্ট্র, গুজরাট, গোয়া, আসাম, নাগাল্যান্ড, ত্রিপুরা এবং কর্ণাটক। এছাড়াও শীঘ্রই অন্যান্য রাজ্যেও ফোনগুলি উপলব্ধ হবে বলে কোম্পানির তরফে জানানো হয়েছে। অফলাইনে মার্কেটের জন্য Micromax, Simtel mobile planet, Roshini mobiles, এবং Vinod Enterprises এর মত পার্টনারদের সাথে হাত মিলিয়েছে।

জানিয়ে রাখি Micromax In Note 1 এর দাম শুরু হয়েছে ১০,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের। আবার এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৪৯৯ টাকা। মাইক্রোম্যাক্স ইন নোট ১ ফোনটি গ্রীন ও হোয়াইট কালারে উপলব্ধ।

Micromax In 1b ফোনটি ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। এই দুই ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৬,৯৯৯ টাকা ও ৭,৯৯৯ টাকা। স্মার্টফোনটি গ্রীন, পার্পল ও ব্লু কালারে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন