আগামীকাল থেকে শুরু হচ্ছে Micromax In Note 1 ও Micromax In 1b এর প্রি অর্ডার

প্রায় দু বছর পর অবশেষে গত সপ্তাহে Micromax ভারতে লঞ্চ করেছে তাদের নতুন দুটি ফোন Micromax In Note 1 ও Micromax In 1b। আগামী ২৪ নভেম্বর থেকে এদের (Micromax In Note 1) সেল শুরু হবে। তবে আপনি চাইলে তার আগেই ফোন দুটি প্রিঅর্ডার করতে পারেন। আগামীকাল অর্থাৎ ১০ নভেম্বর দুপুর ১২ টা থেকে Flipkart এর দ্বিতীয় দফার ‘Big Diwali Sale’ চলাকালীন, মাইক্রোম্যাক্স ইন নোট ১ ও মাইক্রোম্যাক্স ইন ১বি প্রি-অর্ডার করা যাবে। আসুন ফোনদুটির দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Micromax In Note 1 ও Micromax In 1b এর দাম

Micromax In 1b ফোনটি ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। এই দুই ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৬,৯৯৯ টাকা ও ৭,৯৯৯ টাকা। স্মার্টফোনটি গ্রীন, পার্পল ও ব্লু কালারে পাওয়া যাবে।

অন্যদিকে Micromax In Note 1 এর দাম শুরু হয়েছে ১০,৯৯৯ টাকা থেকে। ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের বিকল্পটির ক্ষেত্রে এই দাম রাখা হয়েছে। এছাড়াও ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে, যার দাম ১২,৪৯৯ টাকা।  মাইক্রোম্যাক্স ইন নোট ১ ফোনটি গ্রীন ও হোয়াইট কালারে উপলব্ধ।

Micromax In 1b এর স্পেসিফিকেশন

এই ফোনে পাবেন ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস (১৬০০ x ৭২০) আইপিএস ডিসপ্লে।এর ডিসপ্লে ডিজাইন ওয়াটারড্রপ নচ। এই ফোনে ২.৩ গিগাহার্জ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ অপশনে পাওয়া যাবে। ফোনটি রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এসেছে।

Micromax In 1b ফোনে পাবেন ডুয়াল রিয়ার ক্যামেরা। এই ক্যামেরা সেটআপটি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা (এফ/১.৩) ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া পাওয়ারের জন্য এতে পাবেন ৫০০০ এমএএইচের ব্যাটারি। এর সাথে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে।

Micromax In Note 1 এর স্পেসিফিকেশন

Micromax In Note 1 ফোনে আছে ২৪০০ x ১০৮০ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস ইনফিনিটি ডিসপ্লে। এর আসপেক্ট রেশিও ২১:৯ এবং ডিজাইন পাঞ্চ হোল। এই ফোনে ২ গিগাহার্জ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। এতে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ উপলব্ধ।

এই ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরা সহ এসেছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল (এফ/১.৭৯)। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ৫ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স (এফ/২.২), ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর(এফ/২.৪) ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (এফ/২.৪)। এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে সেলফি ও ভিডিও কলের জন্য, এই ক্যামেরার অ্যাপারচার এফ/২.০।

Micromax In Note 1 ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। এই ফোনে আছে ৫০০০ এমএএইচের ব্যাটারি। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনেও রিভার্স চার্জিংয়ের সুবিধা পাওয়া যাবে।