Micromax IN Note 1 ইউজারদের জন্য সুখবর! এভাবে ডাউনলোড করুন অ্যান্ড্রয়েড ১১

micromax-in-note-1-android-11-early-access-announced

গত নভেম্বরে IN 1b ও IN Note 1 স্মার্টফোনের হাত ধরে Micromax নতুন রূপে ভারতে প্রত্যাবর্তন করেছিল। গত বছরের শেষের দিকে লঞ্চ হলেও IN Note 1 স্মার্টফোনে অ্যান্ড্রয়েড ১০ প্রি-ইনস্টলড থাকতে দেখা গিয়েছিল। সময়মতো সিস্টেম আপডেট সরবরাহ করে ইউজার এক্সপিরিয়েন্স আরও উন্নতমানের কথা মাইক্রোম্যাক্সের কামব্যাকের অন্যতম মূল মন্ত্র ছিল। যার প্রতিফলন কয়েক মাস পর মাইক্রোম্যাক্সের ঘোষণাতেই স্পষ্ট দেখা যায়৷ ফেব্রুয়ারিতে মাইক্রোম্যাক্স জানায়, নোট ১ স্মার্টফোনে তারা এপ্রিলেই অ্যান্ড্রয়েড ১১ রোলআউট চালু করবে।‌ কথা রেখে Micromax এখন IN Note 1 এর জন্য অ্যান্ড্রয়েড ১১ আর্লি অ্যাক্সেস প্রোগ্রামের ঘোষণা করে দিল।

তবে যখন কোনো OEM বিটা প্রোগ্রামের জন্য রেজিস্ট্রেশন চালু করে, তখন ফর্ম মারফত ব্যবহারকারীদের রেজিস্টার করার কথা বলা হয়। তবে ইন্ডাস্ট্রি স্ট্যান্ডার্ড অনুসরণ না করে মাইক্রোম্যাক্স অন্য ব্যবস্থা নিয়েছে।

মাইক্রোম্যাক্স ফোরামে অফিসিয়াল পোস্ট মারফত কোম্পানি বলছে, IMEI নম্বর ( সিম ১ ও সিম ২ এর) এবং ইন নোট ১ স্মার্টফোনের সফটওয়্যার ভার্সন, প্রাইভেট মেসেজের মাধ্যমে ফোরামের সাইট অ্যাডমিনকে প্রেরণ করলেই ডিভাইসে আপডেটটি রোলআউট করা হবে।

যদি আপনি Micromax IN Note 1 ইউজার হন আর অন্যদের আগেই অ্যান্ড্রয়েড ১১ পরখ করতে চান। তাহলে ১৮ এপ্রিলের আগেই মাইক্রোম্যাক্সকে তথ্যগুলি পাঠাতে হবে। বিটা বিল্ড ভার্সন পাওয়ার ১ মাস পর স্টেবেল আপডেট চলে আসবে বলে আশা করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন