Micromax In Note 1 ইউজারদের জন্য সুখবর, নতুন আপডেটে জুড়বে ক্যামেরা ফিচার

micromax-in-note-1-gets-december-2020-security-patch-new-camera-features

কয়েকমাস আগে ভারতে লঞ্চ হওয়া In Note 1 ফোনের জন্য নতুন আপডেট আনলো Micromax। এই আপডেটে ফোনের ক্যামেরা আরও উন্নত হওয়ার পাশাপাশি নতুন কিছু ফিচারও যুক্ত হবে। শুধু তাই নয়, এই আপডেটে ফোনের কিছু বাগও নষ্ট করা হয়েছে বলে মাইক্রোম্যাক্স জানিয়েছে। Micromax In Note 1 ফোনের বিশেষ বিশেষ ফিচারের মধ্যে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং, আইপিএস ইনফিনিটি ডিসপ্লে ও মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর।

Micromax In Note 1 এর জন্য এল নতুন আপডেট

মাইক্রোম্যাক্স ইন নোট ১ ফোনের জন্য আনা নতুন আপডেটের সাইজ জানা যায়নি। তবে শীঘ্রই ইউজাররা নতুন আপডেটের নোটিফিকেশন পাবেন। এছাড়াও ফোনের সেটিং থেকে গিয়েও আপডেট চেক করা যাবে। নতুন এই আপডেটে ফোনে “Pro Mode” এর মধ্যে RAW যুক্ত করবে। এছাড়াও ফ্রন্ট ক্যামেরার মাধ্যমে টাইম ল্যাপস ভিডিও রেকর্ড করা যাবে। আবার পোর্ট্রেট মোডে উন্নত এজ ডিটেকশন পাওয়া যাবে।

এছাড়াও মাইক্রোম্যাক্স ইন নোট ১ এর জন্য আসা নতুন আপডেটের সাথে ডিসেম্বর ২০২০ অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ মিলবে। যা ফোনকে আরও নিরাপদ করে তুলবে। ফোনের রিয়ার ও ফ্রন্ট ক্যামেরার মাধ্যমে স্টেবল ভিডিও রেকর্ডের সময় ইলেক্ট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন ফাংশন কাজ করবে।

ভারতে মাইক্রোম্যাক্স ইন নোট ১ এর দাম শুরু হয়েছে ১০,৯৯৯ টাকা থেকে। ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের এই দাম রাখা হয়েছে। আবার ১২,৪৯৯ টাকা দাম পড়বে ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের।