ব্যাংক অফারে ৫ হাজার টাকা ছাড়, আজ কিনতে পারবেন Micromax In Note 1

Micromax In Note 1 আজ দুপুর ১২ টায় দ্বিতীয়বার ভারতে সেলের জন্য উপলব্ধ হচ্ছে। কোম্পানির নিজস্ব ওয়েবসাইট micromaxinfo.com ও ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি কেনা যাবে। গত ২৪ নভেম্বর এই ফোনের প্রথম সেল ছিল। সেখানে যথেষ্ট সারা পেয়েছে এই ফোনটি। মাইক্রোম্যাক্স ইন নোট ১ ফোনটির ফিচারগুলির মধ্যে আছে ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ, ফাস্ট চার্জিং সাপোর্ট, কোয়াড রিয়ার ক্যামেরা ও পাঞ্চ হোল ডিসপ্লে।

Micromax In Note 1 এর দাম ও অফার 

মাইক্রোম্যাক্স ইন নোট ১ ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। যেগুলি হল ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ১০,৯৯৯ টাকা ও ১২,৪৯৯ টাকা। ফোনটি  গ্রীন ও হোয়াইট কালারের সাথে লঞ্চ হয়েছে।

ফ্লিপকার্ট থেকে Micromax In Note 1 ফোনটি কিনলে আকর্ষণীয় অফার পাওয়া যাবে। যেমন American Express Card ব্যবহার করলে ইনস্ট্যান্ট ৫,০০০ টাকা ডিসকাউন্ট মিলবে। আবার ১০ শতাংশ ছাড় থাকবে Axis Bank Buzz Credit Card ব্যবহারকারীদের জন্য। এছাড়াও ফোনটি নো কস্ট ইএমআই এ কেনার সুযোগ আছে।

Micromax In Note 1 এর স্পেসিফিকেশন 

মাইক্রোম্যাক্স ইন নোট ১ ফোনটি ২ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর সহ এসেছে। সাথে আছে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এই ফোনে পাবেন ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ( ২৪০০ x ১০৮০) আইপিএস ইনফিনিটি ডিসপ্লে। অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম সহ আসা এই ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

আবার এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সেলফি ক্যামেরা হিসাবে এতে আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, যার অ্যাপারচার এফ/২.০। আবার পিছনে আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল (এফ/১.৭৯)। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ৫ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স (এফ/২.২), ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর(এফ/২.৪) ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (এফ/২.৪)।