Xiaomi ফোন ব্যবহারকারীদের জন্য সুখবর, ঝকঝকে ছবির জন্য আসছে নতুন ক্যামেরা অ্যাপ

MIUI Camera app

গতকাল চীনে Mi 10 Youth Edition স্মার্টফোন লঞ্চ করেছিল Xiaomi । এরসাথে কোম্পানি নতুন কাস্টম ইউআই MIUI 12 ও লঞ্চ করেছে। লঞ্চ ইভেন্টে কোম্পানি জানিয়েছে তারা এমআইইউআই ১৩ এর উপরও কাজ শুরু করেছে। এরসাথে তারা নতুন MIUI Camera app ও নিয়ে আসবে। যার দ্বারা ফোনে ঝকঝকে ছবি ক্লিক করা যাবে। এমনিও শাওমির ফোনে এখন ক্যামেরা ফিচার দুর্দান্ত। নতুন এই অ্যাপ এলে যে নিঃসন্দেহে আরো সুন্দর ছবি ক্লিক করা যাবে সে ব্যাপারে কোনো সন্দেহ নেই।

কোম্পানির হেড আজ এমআইইউআই ক্যামেরা অ্যাপের একটি ভিডিও পোস্ট করেছে। এতে একের বেশি ছবি ক্লিক করার জন্য Magic Clone মোড দেওয়া হবে। এছাড়াও টগ্ল প্লেসমেন্টকে এডিট করার বিকল্প, নতুন থিম, টেক্সচার এবং ফিল্ম ক্যামেরা সাউন্ড, ট্যাপ টু শুট, হোল্ড টু রেকর্ডের মতো ফিচার এতে থাকবে। এছাড়াও MIUI Camera app ৫০ এক্স জুম এবং ১০৮ এমপি মোডের মতো হার্ডওয়্যার সম্পর্কিত বৈশিষ্ট্যগুলির সাথে আসবে।

যদিও সমস্ত Xiaomi ফোনে এই অ্যাপ সমর্থন করবেনা। কোম্পানির তরফে জানানো হয়েছে এই অ্যাপ প্রথমে চীনা ব্যবহারকারীদের জন্য আনা হবে। এপ্রিলে এই অ্যাপের আপডেট আসবে যেসব ফোনে সেগুলি হল- Redmi Note 7 Pro, Redmi Note 8 Pro, Redmi K30 Pro, Redmi K30 Pro Zoom Edition, Redmi K20 Premium Edition, Redmi K20 Pro, Mi 9, Mi 9 Explorer Edition, Mi 9 Pro 5G, Mi CC9 Pro, Mi 9 SE, Mi 10 Pro, Mi CC9 এবং Mi 10 ।

এরপর মে মাসে Mi 8, Mi 8 Explorer Edition, Mi 8 Screen Fingerprint Edition, Mi Mix 3, Mi Mix 2S, Mi 8 SE, Redmi Note 7 ফোনে আপডেট আসবে। জুন মাসে এই অ্যাপের আপডেট পাবে Redmi 8, Redmi 8A, Redmi 7, Redmi 7A, Redmi K20, Redmi K30 5G, Redmi K30 4G, Mi 10 Youth Edition এবং Mi CC9e ফোনগুলি।