বাজারে এল ১০০ শতাংশ মেড ইন ইন্ডিয়া ইয়ারফোন Mivi Collar 2

mivi-collar-2-over-the-neck-earphone-launched-at-rs-1399

অডিও অ্যাক্সেসরিজ ব্র্যান্ড হিসাবে ভারতে ইতিমধ্যেই জনপ্রিয়তা লাভ করেছে Mivi। আজ সংস্থাটি Collar 2 নামে একটি ওভার দা নেক ইয়ারফোন আনলো। এতে ম্যাগনেটিক বাডস লক ফিচার সহ এসেছে। এছাড়াও Mivi Collar 2 তে পাবেন ব্লুটুথ ৫.০, বিল্ট ইন মাইক্রোফোন, ১৭ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম ও বাটন রিমোট। মিভি দাবি করেছে এই ইয়ারফোনটি ১০০ শতাংশ মেড ইন ইন্ডিয়া। জানিয়ে রাখি মিভি গতমাসে ভারতে Roam2 ব্লুটুথ স্পিকার লঞ্চ করেছিল।

Mivi Collar 2 এর দাম ও লভ্যতা

মিভি কলার ২ এর দাম ১,৩৯৯ টাকা। যদিও এখন এটি ১,১৯৯ টাকায় পাওয়া যাবে। এই ইয়ারফোনটি আপনি mivi.in, Flipkart, এবং Amazon থেকে কিনতে পারবেন। এটি ব্ল্যাক, রেড, গ্রীন ও অরেঞ্জ কালারে পাওয়া যাবে।

Mivi Collar 2 এর ফিচার

মিভি কলার ২ তিন জোড়া ইন্টারচেঞ্জেবল ইয়ারবাড সহ এসেছে। এছাড়াও এতে আছে ম্যাগনেটিক বাডস লক। এই ইয়ারফোনটির বিশেষ দিক হল এর ব্যাটারি লাইফ। এতে “Super Charging” ফিচার আছে, যা ১০ মিনিটের চার্জে ১০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করে। আবার ফুল চার্জে এটি ১৭ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেবে।

Mivi Collar 2 ব্লুটুথ ৫.০ সহ এসেছে, যেটি দ্রুত এবং শক্তিশালী কানেক্টিভিটি অফার করে। একই সময় এই ইয়ারফোন দুটি ডিভাইসে কানেক্ট করা যাবে। আবার এতে আছে বিল্ট ইন মাইক্রোফোন, যেটিতে ক্লিক করে Google Assistant বা Siri সক্রিয় করা যাবে। আবার উন্নত ভয়েস এক্সপেরিয়েন্সের জন্য এতে আছে MEMS মাইক। মিউজিক ও কল নিয়ন্ত্রণের জন্য এতে পাবেন ইন লাইন-৩-বাটন রিমোট।