দাম মাত্র হাজার টাকা, ২৪ ঘন্টা ব্যাটারি লাইফ সহ এল Mivi Collar Classic ওয়্যারলেস ইয়ারফোন

mivi-collar-classic-wireless-earphone-launched-in-india-at-rs-999

জনপ্রিয় অডিও ব্র্যান্ড Mivi, সম্প্রতি একটি নতুন ‘মেড ইন ইন্ডিয়া’ ব্লুটুথ ইয়ারফোন ভারতে লঞ্চ করেছে, যার নাম Mivi Collar Classic Earphone। আরামদায়ক নেকব্যান্ড ও শক্তিশালী ব্যাটারি লাইফের সাথে আসা এই ইয়ারফোনটিতে থাকছে একাধিক দুর্দান্ত ফিচার। তবে যদি আপনি দামের কথা ভেবে চিন্তিত হন, তবে আগেই বলে দিই, এমইএমএস মাইক, ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি, ২৪ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম ও বাটন রিমোটের মতো অত্যাধুনিক প্রযুক্তিযুক্ত ওয়্যারলেস ইয়ারফোন এখনো পর্যন্ত এত সস্তায় অন্য কোন ভারতীয় কোম্পানি বাজারে আনেনি।

Mivi Collar Classic Earphone দাম ও লভ্যতা :

দেশীয় ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড মিভি -এর নবাগত এই কলার ক্লাসিক ইয়ারফোনটির দাম রাখা হয়েছে মাত্র ৯৯৯ টাকা। এই ইয়ারফোনটি কালো, নীল, সাদা, সবুজ, কমলা এবং লাল রঙের বিকল্পে পাওয়া যাবে। আগ্রহী ক্রেতারা এই ইয়ারফোনটিকে মিভি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স জায়ান্ট, ফ্লিপকার্টের ওয়েবসাইট থেকে অনলাইনে কিনে নিতে পারবেন।

Mivi Collar Classic Earphone স্পেসিফিকেশন :

কলার ক্লাসিক ইয়ারফোনটি দীর্ঘ ব্যাটারি লাইফ সহ এসেছে। কোম্পানির দাবি, এটি ১০ মিনিটের চার্জে ১০ ঘন্টার প্লেব্যাক টাইম দেবে এবং ৪০ মিনিটের বেশি চার্জে ১৭ ঘন্টা থেকে ২৪ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম সরবরাহ করবে। দ্রুত কনেক্টিভিটির জন্য এতে রয়েছে ব্লুটুথ ৫.০ ভার্সন। ব্যবহারকারীরা ইয়ারফোনটিকে একই সাথে দুটি ডিভাইসে যুক্ত করার পাশাপাশি সেগুলিকে নিয়ন্ত্রণও করতে পারবেন।

এই মডেলটির নেকব্যান্ডের মধ্যে থাকছে মিউজিক ও ভয়েস কল নিয়ন্ত্রণের জন্য ইন-লাইন ৩-বাটন রিমোর্ট। এ.আই সিস্টেমের মধ্যে উপলব্ধ থাকছে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্টের পরিষেবা। এছাড়া কলার ক্লাসিক ইয়ারফোনটি একটি এমইএমএস (MEMS) মাইক সহযোগে এসেছে এবং এতে থাকা ডিপ ব্যাস (Deep Bass) যুক্ত দুর্দান্ত সাউন্ড সিস্টেম আপনাকে দেবে রিয়েল-টাইম অভিজ্ঞতা।

কলার ক্লাসিক তিন জোড়া ইন্টারচেঞ্জেবল ইয়ারবাড সহ এসেছে। এছাড়া ইয়ারফোনটি যাতে কোনো ভাবে পড়ে না যায় তার জন্য এতে আছে ম্যাগনেটিক বাডস লক। মিভি সংস্থার সহ-প্রতিষ্ঠাতা মিধুলা দেবভক্তুনির দাবি, “ভারতীয় গ্রাহকদের চাহিদা অনুসারে বানানো এই প্রোডাক্টটিতে আছে একগুচ্ছ ফিচার ও এটি খুবই সাশ্রয়ী মূল্যে উপলব্ধ, যা ব্লুটুথ ইয়ারফোনের পটভূমিকে সম্পূর্ণরূপে পাল্টে দেবে।”

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন