হাজার টাকার কমে Mivi DuoPods F30 ইয়ারফোন বাজারে হাজির, একটানা চলবে ৪২ ঘন্টা

হাজার টাকার কমে Mivi DuoPods F30 ইয়ারফোন বাজারে হাজির, একটানা চলবে ৪২ ঘন্টা

mivi-duopods-f30-tws-earbuds-launched-in-india-price-999-sale-from-flipkart

সাম্প্রতিক সময়ে ইয়ারফোনের বাজারে একের পর এক নতুন বিকল্প যুক্ত হয়েই চলেছে। আজ অর্থাৎ বুধবার, হায়দ্রাবাদ ভিত্তিক ব্র্যান্ড Mivi (এমআইভিআই) ভারতে একটি নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারবাড লঞ্চ করেছে। এই নতুন ইয়ারবাডটি Mivi DuoPods F30 (এমআইভিআই ডুওপডস এফ৩০) নামে এসেছে এবং এতে ১৩ মিমি অডিও ড্রাইভার, ব্লুটুথ ৫.০ সাপোর্ট, দীর্ঘ ব্যাটারি লাইফ পাওয়া যাবে। আবার ইয়ারবাডটি ১,০০০ টাকার কমে কেনা যাবে। আসুন Mivi DuoPods F30 এর সমস্ত ফিচার ও দাম জেনে নেওয়া যাক।

Mivi DuoPods F30-এর স্পেসিফিকেশন ও ফিচার

উচ্চমানের অডিও আউটপুটের জন্য, মিভি ডুওপডস এফ৩০ ইয়ারবাডে ১৩ মিমি অডিও ড্রাইভার রয়েছে। সাথে আছে টাচ কন্ট্রোল অপশন, যাতে কল রিসিভ থেকে শুরু করে ট্র্যাক চেঞ্জ পর্যন্ত সুবিধা পাওয়া যাবে। এছাড়া এতে, গুগল এবং সিরির মতো ভয়েস অ্যাসিস্ট্যান্টের সাপোর্ট পাওয়া যাবে।

ব্যাটারি ব্যাকআপের কথা বললে, ইউজাররা চার্জিং কেসসহ এই ইয়ারবাডে ৪২ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ পাবেন। এটি ১০ মিনিটের চার্জে ১০ ঘন্টা ব্যবহার করা যেতে পারে। উভয় বাডে দেওয়া হয়েছে মাইক্রোফোন, যা ইউজাররা ইচ্ছেমত ব্যবহার করতে পারবেন।

উল্লেখ্য, মিভি ডুওপডস এফ৩০ ইয়ারবাডে IPX4 সার্টিফিকেশন বর্তমান; ফলত এটি ধুলো, জল এবং স্প্ল্যাশ প্রতিরোধী করবে। এর অটো কানেক্ট ফিচার স্বয়ংক্রিয়ভাবে অন্য ডিভাইসের সাথে একে যুক্ত করবে। কানেক্টিভিটির জন্য এতে মিলবে ব্লুটুথ ৫ সাপোর্ট।

Mivi DuoPods F30-এর দাম এবং লভ্যতা

মিভি ডুওপডস এফ৩০ ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে মাত্র ৯৯৯ টাকা। এটি ফ্লিপকার্ট থেকে কালো, নীল, লাল এবং সাদা রঙে কেনা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.