Homeমোবাইল২৫ হাজার টাকার কমে এই পাঁচ 5G স্মার্টফোন রয়েছে লোভনীয় অফার

২৫ হাজার টাকার কমে এই পাঁচ 5G স্মার্টফোন রয়েছে লোভনীয় অফার

এই 5G ফোনগুলি ২৫,০০০ টাকারও কম খরচে কেনা যাবে

চলতি মাসের শুরুতেই ভারতে বহুপ্রতীক্ষিত 5G নেটওয়ার্ক রোলআউট হয়ে গিয়েছে, যা আপামর জনসাধারণের জন্য এক দারুণ আনন্দের খবর। তদুপরি, দেশবাসীর খুশির মাত্রাকে আরও বহুগুণে বাড়িয়ে তুলতে দেশের শীর্ষস্থানীয় দুই টেলিকম কোম্পানি Jio এবং Airtel ইতিমধ্যেই ভারতের নির্বাচিত কিছু শহরের বাসিন্দাদেরকে বিদ্যমান 4G সিমেই এই দুরন্ত গতির নেট পরিষেবা ব্যবহার করার সুযোগ দিয়েছে। তাই সম্পূর্ণ নিখরচায় এই ‘রকেটের’ গতির নেট সার্ভিসের স্বাদ পেতে হালফিলে অনেকেই কোনো নামজাদা কোম্পানির একটি ব্র্যান্ড-নিউ 5G স্মার্টফোন কেনার পরিকল্পনা করছেন। সেক্ষেত্রে আপনিও যদি এই মুহূর্তে সাশ্রয়ী মূল্যে একটি পঞ্চম প্রজন্মের কানেক্টিভিটিযুক্ত হ্যান্ডসেট কিনতে আগ্রহী হয়ে থাকেন, তবে আমাদের আজকের এই প্রতিবেদনটি শুধুমাত্র আপনারই জন্য। কারণ আজ আমরা চলতি সময়ে ২৫,০০০ টাকারও কম খরচে কেনা যাবে, এমন ৫ টি দুর্দান্ত 5G স্মার্টফোনের কথা আপনাদেরকে জানাতে চলেছি।

২৫,০০০ টাকারও কম খরচে কিনে নিন এই পাঁচটি দুর্দান্ত 5G স্মার্টফোন

Samsung Galaxy M53 5G

১২ টি ৫জি ব্যান্ড সাপোর্ট সহ আসা স্যামসাংয়ের এই ফোনে রয়েছে এক্সিনস ১২৮০ প্রসেসর, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭ ইঞ্চি ফুল এইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে, এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া, এই স্মার্টফোনে কোয়াড ক্যামেরা সেটআপ বিদ্যমান। এর মধ্যে রয়েছে এফ/১.৮ অ্যাপারচার সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আবার, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসটির সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি-এর দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট মার্কেটে উপলব্ধ – ৬ জিবি + ১২৮ জিবি এবং ৮ জিবি + ১২৮ জিবি। এই মডেল দুটির দাম যথাক্রমে ২১,৯৯৯ টাকা এবং ২৩,৯৯৯ টাকা।

OnePlus Nord CE 2 Lite 5G

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর দ্বারা চালিত ওয়ানপ্লাসের এই ফোনে আছে ৬.৫৯ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। পাওয়ার ব্যাকআপের জন্য হ্যান্ডসেটটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। তদুপরি, এই স্মার্টফোনে মিলবে ট্রিপল ক্যামেরা সেটআপ, যার মধ্যে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর এবং আরও দুটি ২ মেগাপিক্সেলের সেন্সর। এছাড়া, ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। ফোনটির ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ মডেলের দাম ১৮,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি কিনতে হলে খরচ পড়বে ২০,৯৯৯ টাকা।

iQOO Z6 Pro 5G

আইকোর এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। হ্যান্ডসেটটিতে ৬.৪৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে আছে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এছাড়া, এই স্মার্টফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল – ৬৪ মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। আবার, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এটিতে একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। তদুপরি, পাওয়ার ব্যাকআপের জন্য এই ডিভাইসে দেওয়া হয়েছে ৪,৭০০ এমএএইচ ব্যাটারি। ফোনটির ৬ জিবি + ১২৮ জিবি এবং ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ মডেল দুটির দাম যথাক্রমে ২৩,৯৯৯ টাকা এবং ২৪,৯৯৯ টাকা।

Redmi K50i 5G

মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ প্রসেসর দ্বারা চালিত এই ফোনটিতে পাওয়া যাবে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, এবং ৫,০৮০ এমএএইচ ব্যাটারি যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ক্যামেরা ফ্রন্টের কথা বললে, রেডমির এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত, যার মধ্যে রয়েছে ৬৪ মেগাপিক্সেল মেইন রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। আবার, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বিদ্যমান। হ্যান্ডসেটটির ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ মডেলের দাম ২৩,৯৯৯ টাকা।

Realme 9 Pro 5G

রিয়েলমির এই ফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ৬.৬ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে, এই স্মার্টফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল – ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শ্যুটার। এছাড়া, ডিভাইসটির সামনে একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ফোনটির ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ মডেলের দাম ১৯,৯০০ টাকা এবং ৮ জিবি + ১২৮ জিবি মডেলটি কিনতে হলে খরচ পড়বে ২০,৯৯০ টাকা।

আরও পড়ুন