মোবাইল

মাত্র একদিনের অফার, iPhone 12 কিনে নিন iPhone SE এর থেকেও কম দামে

Amazon আয়োজিত ‘Black Friday Sale’ শেষ হয়ে গেলেও, আপনি এখনও ‘Cyber Monday’ নামক অপর একটি চলমান সেলের লাভ ওঠাতে পারবেন। এক্ষেত্রে থ্যাঙ্কসগিভিং-পরবর্তী ডিলগুলি শুধুমাত্র সোমবার অর্থাৎ আজ পর্যন্তই বৈধ থাকছে। ফলে সময় থাকতে এই অফারের লাভ ওঠাতে পারলে আপনি দুর্দান্ত ছাড় নানাবিধ ইলেক্ট্রনিক্স ডিভাইস সহ একটি নয়া স্মার্টফোনও সস্তায় কিনে নিতে পারবেন! জানিয়ে রাখি এই সেলে অ্যান্ড্রয়েড ফোনের পাশাপাশি Apple এর iPhone মডেলগুলিকেও ভারী ডিসকাউন্টের সাথে তালিকাভুক্ত করা হয়েছে। এই প্রতিবেদনে আমরা ২০২০ সালে আসা iPhone 12 মডেলের উপর কি কি অফার পাওয়া যাচ্ছে সে বিষয়ে জানাবো।

Amazon থেকে দুর্দান্ত অফারের লাভ উঠিয়ে পকেটস্ত করুন Apple iPhone 12

অ্যামাজন সাইবার মনডে সেলে আইফোন ১২ মডেলের ৬৪ জিবি বেস ভ্যারিয়েন্টকে ২৬% বা ১০,৯০১ টাকা ডিসকাউন্ট সহ ৪৮,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। জানিয়ে রাখি লঞ্চ-কালীন সময়ে এর এমআরপি ছিল ৫৯,৯০০ টাকা।

অন্যান্য অফারের কথা বললে, পুরোনো হ্যান্ডসেট আপগ্রেড করে এই আইফোনটি কিনলে ১৩,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে আলোচ্য মডেলকে ৩৫,৬৯৯ টাকায় কিনতে পারবেন আপনি। অর্থাৎ iPhone SE -এর থেকেও কম দামে iPhone 12 ফোনটি আপনার হতে পারে!

পাশাপাশি একাধিক ব্যাঙ্ক অফারও পাওয়া যাচ্ছে। যেমন, Bank of Baroda -এর ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআই ট্রানজ্যাকশন করলে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে৷ যার পর এই আইফোনের দাম কমে ৩৪,১৯৯ টাকা হয়ে যাবে। অর্থাৎ এমআরপির নিরিখে পুরো ২৫,৭০১ টাকা সাশ্রয় করা যাবে। তাই আপনি যদি এই লোভনীয় অফারটি হস্তগত করতে আগ্রহী থাকেন, তবে মেয়াদ শেষ হওয়ার আগেই বুকিং সেরে ফেলুন।

Apple iPhone 12 এর ফিচার

আইফোন ১২ স্মার্টফোনে একটি-৬.১ ইঞ্চির এইচডি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে এ১৪ বায়োনিক চিপসেট ব্যবহার করা হয়েছে। এটি আইওএস ১৪ ওএস ভার্সনে রান করবে। ছবি তোলার জন্য, ১২তম প্রজন্মের এই আইফোনে ডুয়েল-রিয়ার ক্যামেরা সেটআপ আছে। এই ক্যামেরাগুলি হল – ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ১২ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। আর সেলফি তোলার জন্য এতে পাওয়া যাবে ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং সেন্সর। অ্যাপলের এই হ্যান্ডসেটে MagSafe চার্জিং টেকনোলজি সাপোর্ট করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button