আজই অফার শেষ, মাত্র ৫,৬৯৯ টাকা থেকে পাওয়া যাচ্ছে Redmi, Realme, OnePlus -র ফোন

Fab Phone Fest সেল চলাকালীন OnePlus, Samsung, Redmi, iQOO, Tecno এবং Realme-এর মতো নামজাদা সংস্থাগুলির স্মার্টফোনে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে Amazon India

Amazon Fab Phone Fest Sale Last Day Offer

জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon ভারতে তাদের অফিসিয়াল সাইটে Amazon Fab Phones Fest Sale-এর আয়োজন করেছে। গত ২৬ নভেম্বর থেকে শুরু হওয়া এই সেলটি চলবে আজ অর্থাৎ ২৯ নভেম্বর পর্যন্ত। এই সেল চলাকালীন OnePlus, Samsung, Redmi, iQOO, Tecno এবং Realme-এর মতো নামজাদা সংস্থাগুলির স্মার্টফোনে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে Amazon India। এছাড়া, চলতি সেলে ক্রেতাদের জন্য আকর্ষণীয় কিছু ব্যাংক অফারের সুবিধাও উপলব্ধ থাকছে। চলমান বিক্রয়পর্বটিতে OneCard এবং নির্দিষ্ট কয়েকটি ব্যাংক কার্ড ব্যবহারের ক্ষেত্রে ১০% বা ১,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করা হবে। আবার এসবিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে ন্যূনতম ৫,০০০ টাকার কেনাকাটায় ১০ শতাংশ (১,০০০ টাকা পর্যন্ত) ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া, Amazon Fab Phones Fest Sale চলাকালীন বিভিন্ন স্মার্টফোন কেনার ক্ষেত্রে ১২ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই-এর সুবিধাও পেতে সক্ষম হবেন ক্রেতারা।

উপরন্তু, ই-কমার্স প্ল্যাটফর্মটির তরফে ঘোষণা করা হয়েছে যে, প্রাইম (Prime) সদস্যরা অ্যাডভান্টেজ জাস্ট ফর প্রাইম (Advantage Just for Prime)-এর সৌজন্যে ২০,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করার সুযোগ পাবেন, যার মধ্যে ছয় মাসের ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট এবং এইচডিএফসি ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডে অতিরিক্ত তিন মাসের নো-কস্ট ইএমআই-এর মতো সুবিধাগুলি অন্তর্ভুক্ত রয়েছে। চলুন, চলতি অ্যামাজন ফ্যাব ফোনস ফেস্ট সেলে বাম্পার ডিসকাউন্টে কেনা যাবে, এরকম কয়েকটি স্মার্টফোনের কথা জেনে নেওয়া যাক।

Amazon Fab Phones Fest Sale-এ দুর্দান্ত ছাড়ে কিনে নিন এই সকল স্মার্টফোন

▪️সেল চলাকালীন Redmi 9A Sport এবং Redmi 10A-এর বেস ভ্যারিয়েন্ট দুটি যথাক্রমে ৬,০২৯ টাকায় এবং ৭,৬৪৯ টাকায় কেনা যাবে।

▪️এই সেলে Xiaomi 11 Lite-এর ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ মডেলটি ১৯,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। তদুপরি, এই ফোনটি কেনার ক্ষেত্রে ৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেতে সক্ষম হবেন ক্রেতারা।

▪️অ্যামাজন ফ্যাব ফোনস ফেস্ট সেলে Samsung Galaxy M13-এর 4G ভ্যারিয়েন্টটি ৯,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। তবে ফোনটির 5G ভ্যারিয়েন্টটিকে পকেটস্থ করতে চাইলে গ্রাহকদের ১০,৯৯৯ টাকা খসাতে হবে।

▪ iQOO Z6 5G এবং iQOO Z6 Pro-এর বেস ভ্যারিয়েন্ট দুটি কিনতে চাইলে খরচ পড়বে যথাক্রমে ১৪,৯৯৯ টাকা এবং ২০,৯৯৯ টাকা।

▪️ যারা হালফিলে বাজেট রেঞ্জে একটি ব্র্যান্ড-নিউ হ্যান্ডসেট কেনার প্ল্যান করছেন, তাদের জন্য চলতি সেলে Tecno Spark 9, Tecno Pop 6 Pro, Realme Narzo 50i এবং Realme Narzo 50A-এর মতো বিকল্পগুলি মজুত রয়েছে। বর্তমানে উক্ত স্মার্টফোনগুলির বেস মডেলকে পকেটস্থ করতে চাইলে ইউজারদেরকে যথাক্রমে ৭,১৯৯ টাকা, ৫,৬৬৯ টাকা, ৬,৭৪৯ টাকা, এবং ৯,৪৪৯ টাকা খরচ করতে হবে।

▪️অ্যামাজন ফ্যাব ফোনস ফেস্ট সেলে OnePlus Nord 2T, OnePlus 10 Pro এবং OnePlus 10T-এর বেস ভ্যারিয়েন্টগুলি যথাক্রমে ২৭,৪৯৯ টাকা, ৫৫,৯৯৯ টাকা, এবং ৪৪,৯৯৯ টাকায় কেনা যাবে।