Amazon, Flipkart Sale: ১৫ হাজার টাকার কমে সেরা 5G ও 4G ফোন কেনার সুযোগ

আজ অর্থাৎ ২৩শে সেপ্টেম্বর থেকে Amazon Great Indian Festival ও Flipkart Big Billion Days সেলের দরজা সবার জন্য খুলে গেছে। আর প্রতিশ্রুতি মতো, আলোচ্য দুটি সেল বিবিধ পণ্যের সাথে বাম্পার ডিসকাউন্ট ও আকর্ষণীয় অফার দেওয়া হচ্ছে। এক্ষেত্রে আমরা পূর্ববর্তী কয়েকটি প্রতিবেদনে ইতিমধ্যেই মিড এবং প্রিমিয়াম রেঞ্জের স্মার্টফোনের সাথে পাওয়া অফার সম্পর্কে আলোচনা করেছি। তাই এই প্রতিবেদনটি আমাদের সেই সকল পাঠকদের জন্য, যারা বাজেট সেগমেন্টের অধীনে একটি নয়া হ্যান্ডসেট ক্রয় করতে চান। জানিয়ে রাখি, উভয় সেলেই Motorola, Poco, iQOO, Realme এবং Vivo ব্র্যান্ডিংয়ের একাধিক অ্যাডভান্স ফিচার সমন্বিত ফোনকে ১৫,০০০ টাকারও কমে অফার সহ বিক্রি করা হচ্ছে। এমনকি উল্লেখিত দামের মধ্যে আপনারা 4G -এর পাশাপাশি 5G-এনাবল মোবাইলও পেয়ে যেতে পারেন। তাই আর দেরি না করে চলুন এবার Amazon Great Indian Festival ও Flipkart Big Billion Days সেলে অফারের সাথে উপলব্ধ বাজেট রেঞ্জ স্মার্টফোনের তালিকাটি দেখে নেওয়া যাক।

Amazon Great Indian Festival ও Flipkart Big Billion Days Sale -এ ১৫,০০০ টাকার নিচে উপলব্ধ স্মার্টফোনের তালিকা

Moto G71 5G: ফ্লিপকার্ট আয়োজিত বিগ বিলিয়ন ডেজ সেলে মোটোরোলা আনীত এই স্মার্টফোনকে ১৪,৭৪৫ টাকায় বিক্রি করা হচ্ছে। ফিচার হিসাবে এতে – ৬০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৪-ইঞ্চি AMOLED ডিসপ্লে আছে। ফোনটি স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর চালিত। আর ফটোগ্রাফির জন্য ডিভাইসের পেছনে থাকা মডিউলে ৫০-মেগাপিক্সেলের প্রধান সেন্সর যুক্ত ক্যামেরা ইউনিট দেওয়া হয়েছে। এছাড়া সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে।

Poco M4 Pro 5G : পোকো এম৪ প্রো ৫জি স্মার্টফোনকে ফ্লিপকার্টের সেল চলাকালীন মাত্র ১২,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। পোকো আনীত এই বাজেট রেঞ্জের হ্যান্ডসেটটি উল্লেখযোগ্য ফিচারের সাথে সজ্জিত হয়ে এসেছে। যেমন এতে – ৯০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৬-ইঞ্চি ডিসপ্লে প্যানেল এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান থাকছে। এছাড়া এই মডেলে ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ উপলব্ধ। তবে এই ফোনে অতিরিক্তভাবে আরো ৩ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যামও সাপোর্ট করবে।

iQOO Z6 5G : অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল থেকে আইকো জেড৬ ৫জি স্মার্টফোনকে ১৪,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। বিশেষত্বের কথা বললে এটি – ১২০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৫৮-ইঞ্চির এইচডি প্লাস LCD ডিসপ্লে প্যানেল, স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর যুক্ত রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে।

Realme 9 5G SE : ফ্লিপকার্টের সেল চলাকালীন অর্থাৎ আগামী ৩০শে সেপ্টেম্বর পর্যন্ত রিয়েলমি ৯ ৫জি এসই স্মার্টফোনকে ১৯,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ১৫,২০৫ টাকায় বিক্রি করা হবে। আলোচ্য মডেলটি ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সমর্থিত ডিসপ্লে প্যানেল, ৮ জিবি পর্যন্ত র‍্যাম, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, স্ন্যাপড্রাগন ৭৭৮জি চিপসেট এবং ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা অফার করে।

Vivo T1 5G : আপনারা ভিভো টি১ ৫জি স্মার্টফোনকে ফ্লিপকার্টের মাধ্যমে ডিসকাউন্ট সহ মাত্র ১৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন। উক্ত বাজেট ফোনের ফিচার তালিকায় সামিল থাকছে, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৫৮-ইঞ্চির ডিসপ্লে প্যানেল, স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর , ৫০-মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির বড় ব্যাটারি।