ফোনের উপর ৪০ শতাংশ ছাড়, Amazon Great Indian Festival Sale 2022 আজ থেকে শুরু হয়ে গেল

Amazon Great Indian Festival Phones Sale
Amazon Great Indian Festival Phones Sale

আগামীকাল মধ্যরাত অর্থাৎ ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে Amazon Great Indian Festival Sale 2022 (অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল ২০২২)। তবে প্ল্যাটফর্মের Prime (প্রাইম) মেম্বারদের জন্য আজ থেকেই এই সেলটি লাইভ হয়ে গিয়েছে। ফলে যেসব গ্রাহকরা Amazon Prime মেম্বারশিপে সাবস্ক্রাইব করেছেন, তারা আজ মানে ২২ সেপ্টেম্বর থেকেই বিভিন্ন স্মার্টফোন, স্মার্টওয়াচ, টিভি, কম্পিউটার পেরিফেরালসহ আরও অজস্র প্রোডাক্টে উপলব্ধ এক্সক্লুসিভ ডিলগুলির ফায়দা ওঠাতে পারবেন। উল্লেখ্য, আসন্ন উৎসবের মরশুম উপলক্ষে আয়োজিত এই সেলটি স্পনসর করছে Samsung Galaxy M (স্যামসাং গ্যালাক্সি এম সিরিজ) এবং iQOO (আইকো), তাই এই দুটি ব্র্যান্ডের প্রোডাক্টে বাম্পার ডিসকাউন্ট পাওয়া যাবে বলে আশা করা যেতে পারে। আবার বেশ কয়েকটি Kickstarter Deals (কিকস্টার্টার ডিলস) গত ৯ সেপ্টেম্বর Amazon-এ লাইভ হয়েছিল যা আগামী ২৫ সেপ্টেম্বর পর্যন্ত উপলব্ধ থাকবে। যাইহোক, এই বিক্রয়পর্বটি কবে শেষ হবে, সে সম্পর্কে Amazon-এর তরফে এখনও কিছু জানা যায়নি।

বাড়ি বসে দেদার কেনাকাটা করুন Amazon Great Indian Festival-এ

এক্ষেত্রে বলে রাখি, প্রাইম সদস্যরা আজ থেকে এই সেলের ফায়দা ওঠাতে পারলেও বেশ সস্তায় নানাবিধ প্রোডাক্ট কেনার জন্য রেগুলার কাস্টমারদেরকে আর মাত্র একটা দিন অপেক্ষা করতে হবে। সেল শুরুর প্রথম দিনে গ্রাহকরা দুর্দান্ত ওপেনিং ডে ডিলসের পাশাপাশি প্রতি ৬ ঘন্টা অন্তর কিছু অত্যন্ত আকর্ষণীয় অফার পাবেন বলে জানা গিয়েছে। আবার, সেল চলাকালীন ইউজারদের জন্য নির্বাচিত প্রোডাক্টে সীমিত সময়ের লাইটনিং ডিলসও অফার করবে অ্যামাজন।

SBI-এর কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে মিলবে অতিরিক্ত ছাড়

অনলাইন কেনাকাটার এই মহোৎসবে বিভিন্ন প্রোডাক্টে ভারী অগ্রিম ছাড় তো উপলব্ধ থাকছেই, তদুপরি এসবিআই (SBI)-এর ক্রেডিট এবং ডেবিট কার্ড হোল্ডাররা অতিরিক্ত ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে সক্ষম হবেন। সেইসাথে নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফারের সুবিধাও মিলবে। উপরন্তু, গ্রাহকদেরকে লাইভ-অনলি (Live-only) ডিসকাউন্ট প্রোভাইড করার লক্ষ্যে ইন্টার‌্যাক্টিভ লাইভস্ট্রিম হোস্ট করার জন্য অ্যামাজন ১৫০-রও বেশি ইনফ্লুয়েন্সার/এক্সপার্টদের সঙ্গে একজোট হয়েছে।

সেলে বিশাল ছাড়ে কেনা যাবে স্মার্টফোনসহ একাধিক ইলেকট্রনিক গ্যাজেট

এ পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী জানা গিয়েছে যে, Amazon Great Indian Festival Sale 2022-এ স্মার্টফোন এবং অ্যাক্সেসরিজে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে। এর সুবাদে Samsung (স্যামসাং), iQOO (আইকো), Apple (অ্যাপল), Realme (রিয়েলমি) সহ আরও অনেক নামজাদা সংস্থার স্মার্টফোন বিশাল ছাড়ে কেনার সুযোগ পাবেন ক্রেতারা। স্মার্টফোনের পাশাপাশি ল্যাপটপ, স্মার্টওয়াচ, হেডফোন এবং অন্যান্য ক্যাটেগরিতে বেশ কয়েকটি দুর্দান্ত ডিল অফার করছে Amazon, যার ফলে গ্রাহকরা এই প্রোডাক্টগুলিতে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় পেতে সক্ষম হবেন। এছাড়া, LG (এলজি), Sony (সোনি), OnePlus (ওয়ানপ্লাস) সহ আরও অনেক জনপ্রিয় ব্র্যান্ডের টিভিতেও দুর্দান্ত ছাড়ের সুবিধা মিলবে।

এই প্রোফাইল থেকে টেকগাপের সম্পাদকীয় দল এবং নিজস্ব সংবাদদাতাদের লেখা প্রকাশিত হয়৷