১০৮ মেগাপিক্সেল ক্যামেরার Xiaomi ফোনের দাম কমলো ৬ হাজার টাকা, এত কমে এই প্রথম

Xiaomi 11T Pro 5G available under rs 30000
Xiaomi 11T Pro 5G available

আসন্ন উৎসবের মরশুম উপলক্ষে গ্রাহকদেরকে দেদার কেনাকাটার সুযোগ করে দিতে আজ, অর্থাৎ ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে গেল অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল (Amazon Great Indian Festival Sale)। এই সেলে বিভিন্ন স্মার্টফোন, স্মার্টওয়াচ, টিভি, কম্পিউটার পেরিফেরালসহ আরও অজস্র প্রোডাক্টে মিলবে আকর্ষণীয় ছাড় ও অন্যান্য দুর্দান্ত অফার। সেক্ষেত্রে যারা হালফিলে একগুচ্ছ নজরকাড়া ফিচারে ঠাসা একটি ব্র্যান্ড-নিউ স্মার্টফোন কেনার প্ল্যান করছেন, তাদের জন্য এই সেল নিয়ে এসেছে এক দারুণ সুবর্ণ সুযোগ।

Amazon Great Indian Festival Sale-এ অতিশয় সস্তায় কেনা যাবে একগুচ্ছ নামজাদা কোম্পানির স্মার্টফোন

অ্যামাজনের এই বিক্রয়পর্বে Samsung (স্যামসাং), Xiaomi (শাওমি), iQOO (আইকো), Apple (অ্যাপল), Realme (রিয়েলমি) সহ আরও অনেক নামজাদা সংস্থার স্মার্টফোন বিশাল ছাড়ে কেনার সুযোগ পাবেন ক্রেতারা। এমনই একটি দুর্দান্ত অফার পাওয়া যাবে Xiaomi-র ধামাকাদার ফোন Xiaomi 11T Pro 5G (শাওমি ১১টি প্রো ৫জি)-তে, যার ফলে এই হ্যান্ডসেটটি অনেকটাই কম দামে (৬,০০০ টাকা ছাড়ে) কিনতে সক্ষম হবেন ক্রেতারা। তাহলে চলুন, Xiaomi-র এই ফোনটির বিভিন্ন ভ্যারিয়েন্টের দাম এবং এর স্পেসিফিকেশন সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক।

Amazon Great Indian Festival Sale-এ Xiaomi 11T Pro 5G-এর দাম

স্মার্টফোনটির বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৩৪,৯৯৯ টাকা। এটি অ্যামাজন এবং শাওমি ইন্ডিয়া (Xiaomi India)-র অনলাইন স্টোরে বিক্রির জন্য উপলব্ধ। ফোনটির ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেল দুটির দাম যথাক্রমে ৩৬,৯৯৯ টাকা এবং ৩৮,৯৯৯ টাকা। তবে সেল চলাকালীন অ্যামাজন থেকে ২৮,৯৯৯ টাকায় ক্রেতারা এই স্মার্টফোনটির বেস ভ্যারিয়েন্টটি কিনতে পারবেন।

Xiaomi 11T Pro 5G-এর স্পেসিফিকেশন

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ (Qualcomm Snapdragon 888) প্রসেসর দ্বারা চালিত Xiaomi 11T Pro 5G-তে রয়েছে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ফোনটিতে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ অপশন পাওয়া যায়। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১১ (Android 11) ভিত্তিক এমআইইউআই ১২.৫ (MIUI 12.5) সহ আসে। ২০৪ গ্রাম ওজনের এই ফোনটিতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এর মেইন লেন্স ১০৮ মেগাপিক্সেল। সেইসাথে, ডিভাইসটির সামনে একটি ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য Xiaomi 11T Pro 5G-তে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১২০ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

এই প্রোফাইল থেকে টেকগাপের সম্পাদকীয় দল এবং নিজস্ব সংবাদদাতাদের লেখা প্রকাশিত হয়৷