কম দামে Samsung, Redmi, OnePlus ফোন কেনার সেরা সময়, Amazon নিয়ে এসেছে গ্রেট রিপাবলিক ডে সেল

Amazon Great Republic Day Sale

আগামী সপ্তাহেই ৭৪তম প্রজাতন্ত্র দিবস পালন করবে ভারতবাসী। আর এই দিনটি উপলক্ষে, জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম, অ্যামাজন (Amazon) ইতিমধ্যেই ১৫ জানুয়ারি থেকে গ্রেট ইন্ডিয়ান রিপাবলিক ডে ২০২৩ (Amazon Great Republic Day 2023) সেলের সূচনা করেছে। এই নতুন সেলের অংশ হিসেবে, অ্যামাজন স্মার্টওয়াচ, হেডফোন এবং বিভিন্ন পণ্যের ওপর ছাড় দিচ্ছে। আর হেডফোন, টিডব্লিউএস (TWS) ইয়ারবাড এবং স্মার্টওয়াচের ওপর ডিসকাউন্টের পাশাপাশি, বিভিন্ন ৫জি ফোনের ওপরও বিপুল ছাড় ঘোষণা করা হয়েছে। OnePlus Nord CE 2 Lite, Apple iPhone 13, OnePlus 10R 5G, Samsung Galaxy M33 5G, iQOO Neo 6 5G-এর মতো ফোনগুলি ডিসকাউন্ট মূল্যে কেনা যাবে। আপনি যদি এই সেলের মরসুমে একটি ৫জি স্মার্টফোন পকেটস্থ করার কথা ভাবেন, তাহলে পছন্দের ডিভাইসটি বেছে নেওয়ার আগে অ্যামাজনের রিপাবলিক ডে সেলে উপলব্ধ ৫জি ফোনের আকর্ষণীয় ডিলগুলির ওপর একবার চোখ বুলিয়ে নিন।

Amazon Great Republic Day 2023 সেল: 5G স্মার্টফোনের ওপর দুর্দান্ত অফার

Apple iPhone 13

প্রিমিয়াম Apple iPhone 13-এর আসল দাম ৭৯,৯০০ টাকা। তবে অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল চলাকালীন, এই ফোনটি ব্যাঙ্ক অফার সহ ৫৯,৪৯৯ টাকায় কেনা যাবে।

OnePlus Nord CE Lite 5G

OnePlus Nord CE Lite 5G হল আরও একটি স্মার্টফোন যা আপনি এই সেলে ছাড়ের সাথে কিনতে পারবেন। ব্যাঙ্ক অফার সহ ডিভাইসটি ১৭,৯৯৯ টাকায় কেনা যাবে। সাধারণ সময়ে এটির দাম ১৮,৯৯৯ টাকা।

Samsung Galaxy M33 5G

আপনি যদি নির্দিষ্টভাবে স্যামসাংয়ের ৫জি স্মার্টফোনের খোঁজে থাকেন, তাহলে Galaxy M33 5G হ্যান্ডসেটটি অ্যামাজনের এই সেলে কেনার কথা বিবেচনা করতে পারেন৷ কেননা এই ফোনটি ব্যাঙ্ক অফার সহ এই সেলে ১৩,৪৯৯ টাকায় কেনা যাবে।

iQOO Z6 Lite 5G

iQOO Z6 Lite 5G একটি বাজেট-ভিত্তিক ৫জি ফোন যা অ্যামাজনের রিপাবলিক ডে সেলে ব্যাঙ্ক অফার সহ ১০,৯৯৯ টাকায় কেনা যাবে।

Redmi Note 12 5G

সদ্য লঞ্চ হওয়া Redmi Note 12 5G 5G ফোনটি অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলের সময় ১৬,৪৯৯ টাকায় কেনা যাবে। এই ফোনটির লঞ্চের সময় দাম ছিল ১৯,৯৯৯ টাকা।

Lava Blaze 5G

Lava Blaze 5G হল আরেকটি বাজেট-ভিত্তিক ৫জি ফোন, যেটি এই সেলে সকল অফার সহ ৯,৪৯৯ টাকায় কেনা যাবে। ফোনটির আসল মূল্য ১৪,৯৯৯ টাকা।

Realme Narzo 50 Pro 5G

Realme Narzo 50 Pro 5G ফোনটি এই সেলে ব্যাঙ্ক অফার সহ ১৭,৯৯৯ টাকায় কেনা যাবে। সাধারণ সময়ে এর দাম ২৫,৯৯৯ টাকা।

OnePlus 10T 5G

অ্যামাজনের রিপাবলিক ডে সেলে প্রিমিয়াম OnePlus 10T 5G-এর ওপরও বিশেষ ছাড় মিলবে৷ এই ডিভাইসটি ব্যাঙ্কের ছাড় সহ ৪৪,৯৯৯ টাকায় কেনা যাবে।

Redmi 11 Prime 5G

৫জি কানেক্টিভিটি যুক্ত ১৫,৯৯৯ মূল্যের Redmi 11 Prime ফোনটি অ্যামাজনের সেলে ১১,৯৯৯ টাকায় কেনা যাবে।

Tecno Phantom X2 5G

সদ্য লঞ্চ হওয়া Tecno Phantom X2 5G এই সেলটিতে ৩৮,৭৪৯ টাকায় কেনা যাবে। লঞ্চের সময় এটির দাম ছিল ৫১,৯৯৯ টাকা।