বিশাল ছাড়ে iPhone 13, Redmi 11 Prime, OnePlus Nord 2T, শুরু হচ্ছে অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল

Amazon Great Republic Day Sale-এ বিভিন্ন স্মার্টফোনে বিশাল ছাড়ের পাশাপাশি মিলবে আকর্ষণীয় ব্যাংক ও এক্সচেঞ্জ অফার

Amazon Great Republic Day Sale Offer

আসন্ন প্রজাতন্ত্র দিবস উপলক্ষে খুব শীঘ্রই জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon-এ শুরু হতে চলেছে Great Republic Day Sale। যদিও সংস্থাটি আপকামিং এই সেলের তারিখ পূর্বেই ঘোষণা করেছিল, তবে সম্প্রতি এই বিক্রয়পর্বটিকে আরও খানিকটা এগিয়ে এনেছে Amazon। ফলে নতুন বছরে পছন্দের নানাবিধ জিনিস কেনাকাটা করতে মুখিয়ে থাকা ইউজারদের জন্য এটি যে নিঃসন্দেহে একটি দারুণ সুসংবাদ, সেকথা বলাই বাহুল্য। উল্লেখ্য, এর আগে সংস্থাটি ১৭ জানুয়ারি থেকে আলোচ্য সেলটি চালু করার পরিকল্পনা করেছিল। তবে সম্প্রতি জানা গিয়েছে যে, আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু হবে Amazon Great Republic Day Sale এবং চলবে ২০ জানুয়ারি পর্যন্ত। আবার যাদের অ্যামাজন প্রাইম (Amazon Prime) মেম্বারশিপ রয়েছে, তারা একদিন আগে অর্থাৎ ১৪ জানুয়ারি থেকেই এই সেলটির অ্যাক্সেস পেয়ে যাবেন। তবে কেন হঠাৎ তারিখ পরিবর্তন করা হল, তার কোনো সঠিক কারণ সংস্থার পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি।

Amazon Great Republic Day Sale-এ অত্যন্ত সস্তায় কেনা যাবে বিভিন্ন iPhone মডেল

অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল চলাকালীন ব্যবহারকারীরা বিভিন্ন ক্যাটাগরির নানাবিধ প্রোডাক্টে দুর্দান্ত ডিসকাউন্ট এবং আকর্ষণীয় অফার পেতে সক্ষম হবেন। তবে আসন্ন গ্রেট রিপাবলিক ডে সেলে অত্যন্ত সাশ্রয়ী মূল্যে কেনা যাবে, এমন কয়েকটি স্মার্টফোন সম্পর্কিত বেশ কিছু তথ্য সম্প্রতি একটি টিজার মারফত জনসমক্ষে এনেছে অ্যামাজন। সংস্থার তরফে জানানো হয়েছে যে, সেল চলাকালীন বিভিন্ন আইফোন (iPhone) মডেল বেশ খানিকটা কম দামে খরিদ করা যাবে। অগ্রিম ছাড়, ব্যাংক অফার এবং এক্সচেঞ্জ অফারকে একজোট করলে ক্রেতারা ৫০,০০০ টাকারও কম খরচে একটি ব্র্যান্ড-নিউ আইফোন ১৩ (iPhone 13)-কে পকেটস্থ করে ফেলতে সক্ষম হবেন। আবার, সদ্য লঞ্চ হওয়া আইফোন ১৪ (iPhone 14)-এও আকর্ষণীয় ছাড় মিলবে বলে জানা গিয়েছে। তবে এক্ষেত্রে বলে রাখি, যেহেতু আইফোন ১৩ এবং আইফোন ১৪-এর ফিচার এবং স্পেসিফিকেশন প্রায় একইরকম, তাই বেশি টাকা খরচা করে আইফোন ১৪ খরিদ করার কথা না ভেবে ক্রেতারা আইফোন ১৩ কিনতেই বেশি আগ্রহী হবেন বলে আশা করা হচ্ছে।

Amazon Great Republic Day Sale-এ একাধিক নামজাদা কোম্পানির বিভিন্ন অ্যান্ড্রয়েড স্মার্টফোনে মিলবে দুর্দান্ত ছাড়

এর পাশাপাশি আসন্ন সেলে অতিশয় সস্তায় কেনা যাবে ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি (OnePlus Nord 2T 5G)। আবার, স্যামসাং গ্যালাক্সি এম১৩ (Samsung Galaxy M13), আইকো জেড৬ লাইট ৫জি (iQOO Z6 Lite 5G), রিয়েলমি নারজো ৫০ (Realme Narzo 50) এবং রেডমি ১১ প্রাইম ৫জি (Redmi 11 Prime 5G)-তেও ব্যাপক ছাড় পাওয়া যাবে বলে টিজারে উল্লেখ করা হয়েছে। সংস্থাটি আরও জানিয়েছে যে, সেল চলাকালীন ভারতীয় ক্রেতারা মাত্র ১০,৯৯৯ টাকা খরচ করলেই একটি ব্র্যান্ড-নিউ ৫জি স্মার্টফোনকে পকেটস্থ করতে সক্ষম হবেন। এক্ষেত্রে বলে রাখি, এই মুহূর্তে ভারতে উপলব্ধ বাজেট রেঞ্জের ৫জি ফোনগুলির মধ্যে কয়েকটি হল স্যামসাং গ্যালাক্সি এম১৩, পোকো এম৪ (Poco M4), আইকো জেড৬ লাইট; এবং আনন্দের বিষয় হল, এই সবকটি হ্যান্ডসেটই আসন্ন সেলে অত্যন্ত সস্তায় কেনা যাবে। তবে এই ডিভাইসগুলি কিনতে হলে ক্রেতাদের কত টাকা খরচ করতে হবে, সে সম্পর্কে সংস্থার পক্ষ থেকে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

Amazon Great Republic Day Sale-এ বিভিন্ন স্মার্টফোনে বিশাল ছাড়ের পাশাপাশি মিলবে আকর্ষণীয় ব্যাংক ও এক্সচেঞ্জ অফার

সদ্যপ্রকাশিত টিজারটি থেকে আরও জানা গিয়েছে যে, সেল চলাকালীন জনপ্রিয় টেক ব্র্যান্ড ওপ্পো (Oppo)-র একাধিক ফোন দুর্দান্ত ছাড়ে কেনা যাবে৷ ওপ্পো এফ২১এস প্রো ৫জি (Oppo F21s Pro 5G) ২৩,৪৯৯ টাকায় এবং ওপ্পো এফ২১এস প্রো (Oppo F21s Pro) ফোনটি ১৯,৯৯৯ টাকায় খরিদ করতে পারবেন ইউজাররা। আবার, মাত্র ১৪,২৪০ টাকা ব্যয় করলেই করায়ত্ত করা যাবে ওপ্পো এ৭৪ (Oppo A74)। উল্লেখ্য যে, এই সবকটি হ্যান্ডসেটেই বিশাল অগ্রিম ছাড়ের পাশাপাশি আকর্ষণীয় ব্যাংক এবং এক্সচেঞ্জ অফারের সুবিধা উপলব্ধ থাকবে। টিজার অনুযায়ী, আলোচ্য Amazon Great Republic Day Sale চলাকালীন ব্যবহারকারীরা এসবিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে সক্ষম হবেন। তদুপরি, এসবিআই ক্রেডিট কার্ড মারফত ইএমআই ট্রানজ্যাকশনের ক্ষেত্রেও এই একই ছাড়ের সুবিধা মিলবে।