HomeমোবাইলAmazon Offer: ১০ হাজার টাকারও কমে মিলছে Oppo-র এই ৩২ হাজারি ফোন, আজই কিনে ফেলুন

Amazon Offer: ১০ হাজার টাকারও কমে মিলছে Oppo-র এই ৩২ হাজারি ফোন, আজই কিনে ফেলুন

স্মার্টফোন ছাড়া এখন জীবন কার্যত অচল! অন্যদিকে বর্তমান সময়ে পুরোনো ফোন বদলে আকছার নতুন মডেল কেনাও আমাদের অনেকের অভ্যাস হয়ে দাঁড়িয়েছে – কারণ নতুন ফোন মানেই নতুন ফিচার, আধুনিক সময়ের সাথে এগিয়ে যাওয়া! সেক্ষেত্রে নতুন বছর শুরু হতে না হতেই আপনি যদি কোনো কারণে একটি ব্র্যান্ড-নিউ (পড়ুন ফিচারে ঠাসা ভালো মানের) 5G স্মার্টফোন কিনতে চান এবং আপনার বাজেট ১০,০০০ টাকার বেশি না হয়, তাহলে আজ আপনার জন্য রয়েছে একটি দুর্দান্ত খবর! হ্যাঁ ঠিকই ধরেছেন, একটি অফারের কথাই বলছি। আসলে ব্যাপারটা হচ্ছে যে, জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon India তার ‘Deal Of The Day’ অফারের অধীনে Oppo F21s Pro 5G হ্যান্ডসেট দারুণ সস্তায় কেনার সুযোগ দিচ্ছে। এক্ষেত্রে আগ্রহীরা বিরাট র‌্যাম, ফাস্ট চার্জিং প্রযুক্তি এবং ভালো ক্যামেরাযুক্ত এই Oppo ফোনটি হালফিলে ১০,০০০ টাকারও কমে পকেটস্থ করতে পারবেন। চলুন, এখন Amazon-এর অফারটি সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

এন্ট্রি-লেভেল স্মার্টফোনের দামেই কেনা যাবে Oppo F21s Pro

এমনিতে ওপ্পো এফ২১এস প্রো (৫জি) স্মার্টফোনের ৮ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ৩১,৯৯৯ টাকা, তবে এখন অ্যামাজন ইন্ডিয়া এর ওপর ১৯% ডিসকাউন্ট দিচ্ছে। সেক্ষেত্রে এই ওপ্পো ফোনটি এখন কিনতে গেলে ২৫,৯৯৯ টাকা খরচ করতে হবে। কিন্তু এখানেই অফারের শেষ নয়! আসলে ফোনটিতে কোম্পানি ১৬,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দিচ্ছে। তাই কেউ যদি পুরানো ফোনের বিনিময়ে ওপ্পো এফ২১এস প্রো কেনেন এবং পুরো এক্সচেঞ্জ ভ্যালু কাজে লাগাতে পারেন, তাহলে তাঁর খরচ হবে মাত্র ৯,৭৯৯ টাকা। এছাড়াও আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে মিলবে ২,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সুবিধাও। নিঃসন্দেহে এই অফার দারুণ লাভজনক!

Oppo F21s Pro স্মার্টফোনের স্পেসিফিকেশন

ওপ্পো এফ২১এস প্রো স্মার্টফোনে আছে ৬.৪৩ ইঞ্চি ফুলএইচডি প্লাস ডিসপ্লে যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ, রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল এবং টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ। ফোনটি স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসরের সাহায্যে চলে; যেখানে এতে মিলবে ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‌্যাম এবং ১২৮ জিবি ইউএফএস ২.২ ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এছাড়াও, এই ওপ্পো ফোনটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪,৫০০ এমএএইচ ব্যাটারি অফার করবে।

ফটোগ্রাফিক ফিচারের কথা বললে, ওপ্পো এফ২১এস প্রো স্মার্টফোনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। আবার কানেক্টিভিটির জন্য এটি বহন করবে ওয়াইফাই ৫, ব্লুটুথ ৫.১, জিপিএস, ৩.৫ মিমি অডিও জ্যাক, ডুয়াল সিম সাপোর্ট ইত্যাদি বিকল্প।

আরও পড়ুন