HomeমোবাইলApple Diwali Sale: আইফোনের উপর আকর্ষণীয় অফার, পুজোর সেল নিয়ে হাজির অ্যাপল

Apple Diwali Sale: আইফোনের উপর আকর্ষণীয় অফার, পুজোর সেল নিয়ে হাজির অ্যাপল

Apple India Diwali Sale: একাধিক iPhone মডেলের ওপর থাকতে পারে বিশেষ অফার

আগামীকাল মহালয়া, দুর্গোৎসবের বাদ্যি বাজতে আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন বাকি। আর দুর্গাপুজোর রেশ কাটতে না কাটতেই আলোর উৎসব, দীপাবলীর আনন্দে মেতে উঠবে সারা দেশবাসী। এই উৎসবের মরশুমকে উপলক্ষ করে প্রতিবছরই বিভিন্ন ইলেকট্রনিক্স ব্র্যান্ডগুলি তাদের পণ্যের ওপর নানা অফার ও ব্যাপক ছাড় নিয়ে হাজির হয়। এবছরও তার ব্যতিক্রম নয়। স্যামসাং (Samsung), রিয়েলমি (Realme), শাওমি (Xiaomi) থেকে শুরু করে ওপ্পো (Oppo), ভিভো (Vivo)- এইসব শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ডগুলি ইতিমধ্যেই ভারতের বাজারের জন্য তাদের বেশকিছু ডিভাইসের ওপর নানান অফার ঘোষণা করেছে। এর থেকে অ্যাপল (Apple)-এর ডিভাইসগুলিই বা বাদ যায় কেন। তাই এবার মার্কিন প্রযুক্তি সংস্থাটি ঘোষণা করেছে যে, তারা তাদের অফিসিয়াল ওয়েবসাইটে দিওয়ালি সেলের আয়োজন করবে, যা আগামী ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে। যদিও, এই সেলের অফার ও ডিলগুলি সম্পর্কে এখনও বিশদ বিবরণ প্রকাশ করা হয়নি, তবে কোম্পানি জানিয়েছে যে, কিছু সীমিত সময়ের অফার পাওয়া যাবে এই সেলে। অ্যাপল সম্ভবত তাদের iPhone সিরিজের হ্যান্ডসেটগুলির সাথে বিনামূল্যে উপহার অফার করবে।

Apple India Diwali Sale: একাধিক iPhone মডেলের ওপর থাকতে পারে বিশেষ অফার

অ্যাপল তাদের আইফোন ১৩ এবং আইফোন ১৩ মিনি হ্যান্ডসেটগুলির সাথে বিনামূল্যে এয়ারপডস অফার করবে বলে আশা করা হচ্ছে। গত বছর, সংস্থাটি আইফোন ১২ এবং এর মিনি সংস্করণের সাথে বিনামূল্যে এয়ারপড অফার করেছিল। ২০২০ সালে, অ্যাপল আইফোন ১১ সিরিজের সাথেও একই ফেস্টিভ অফার ঘোষণা করেছিল। সুতরাং, এবছরও অনুরূপ অফার আশা করা যায়।

এছাড়া, অ্যাপল আইফোনগুলিতে কোনও ধরণের ফ্ল্যাট ডিসকাউন্ট অফার করবে কিনা তা বর্তমানে অজানা। কোম্পানি সম্প্রতি iPhone 14 সিরিজ লঞ্চের সময় iPhone 13-এর দাম কমিয়েছে। সুতরাং, অ্যাপল এর ওপর আবার ছাড় দেবে বলে আশা করা হচ্ছে না। তবে, ব্যাঙ্ক কার্ডের ওপর ভিত্তি করে ডিসকাউন্ট অফার করতে পারে অ্যাপল৷

প্রসঙ্গত, ভারতে iPhone 13-এর দাম বর্তমানে ৬৯,৯০০ টাকা। যদিও, আগ্রহী গ্রাহকরা বর্তমানে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ (Flipkart Big Billion Days) সেলে এই ডিভাইসটি ৫৬,৯৯০ টাকায় পেতে পারেন। গত ২২ সেপ্টেম্বর ফ্লিপকার্ট (Flipkart) এই ফোনটি প্রায় ৪৮,০০০ টাকায় বিক্রি করছিল। কিন্তু দেখা যাচ্ছে, এটি একটি সীমিত সময়ের ডিল ছিল, কারণ দাম এখন বেড়ে ৫৬,৯৯০ টাকা হয়েছে। সুতরাং, ভাগ্যবান ক্রেতারা এটি সর্বনিম্ন মূল্যে কিনতে পারেন। একইভাবে, iPhone 12 অ্যামাজনে ৪২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছিল, কিন্তু এটি এখন ৪৪,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

উল্লেখ্য, মার্কিন সংস্থাটি আইপ্যাড, ম্যাকবুক এবং ইয়ারফোন-এর মতো পণ্যগুলিতে ছাড় দেবে কিনা, তা এখনও জানা যায়নি। তাই Apple তাদের ডিভাইসগুলির সাথে আর কী কী অফার দিতে পারে সে সম্পর্কে আরও জানতে কয়েকটাদিন অপেক্ষা করতেই হবে।

আরও পড়ুন