মোবাইল

পিজ্জার আগে হাতে পৌঁছে যাবে iPhone 14, কয়েক মিনিটে ডেলিভারি দিচ্ছে এই সংস্থা

সারা বিশ্বের স্মার্টফোন অনুরাগীরা প্রতিবছর সেপ্টেম্বর মাসে আয়োজিত অ্যাপল (Apple) লঞ্চ ইভেন্টের জন্য অপেক্ষা করে বসে থাকেন। কেননা এই ইভেন্টে মার্কিন সংস্থাটি পর্দা সরায় তাদের লেটেস্ট ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটগুলির ওপর থেকে। এবছর অ্যাপল তাদের অনুরাগীদের খুব বেশি অপেক্ষা করায়নি, মাসের প্রথম সপ্তাহেই বিশ্ববাজারে পা রেখেছে iPhone 14 সিরিজটি। এখন শুধু গ্রাহকদের হাতে হাতে পৌঁছে যাওয়ার অপেক্ষা। তবে তারজন্যও এবার আর আপনাকে দীর্ঘদিন অপেক্ষা করতে হবে না বা লাইনে দাঁড়াতে হবে না। কারণ ফুড ডেলিভারি অ্যাপ জোম্যাটো (Zomato)-এর সাব-ব্র্যান্ড ব্লিঙ্কিট (Blinkit), অ্যাপল রিসেলার ইউনকর্ন (Unicorn)-এর সাথে পার্টনারশিপ করেছে, যাতে ক্রেতাদের কাছে Apple iPhone 14 সময়মতো পৌঁছে দেওয়া যায়। পরিষেবাগুলি বর্তমানে শুধুমাত্র দিল্লি এবং মুম্বাইতে উপলব্ধ৷ প্রসঙ্গত, ব্লিঙ্কিট অনলাইনে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র অর্ডার করতেই প্রধানত ব্যবহৃত হয়। কোম্পানি দাবি করেছে যে, iPhone 14-এর স্টোরটি ব্যবহারকারীর ঠিকানার সীমার মধ্যে থাকলে কয়েক মিনিটের মধ্যে তাদের কাছে অর্ডারটি পৌঁছে দেওয়া হবে।

Blinkit কয়েক মিনিটের মধ্যেই ক্রেতাদের হাতে পৌঁছে দেবে ব্র্যান্ড-নিউ iPhone 14

আইফোন ১৪ এবং আইফোন ১৪ প্রো ইতিমধ্যেই বিক্রির জন্য উপলব্ধ। এই ফোনগুলি অ্যাপল অনুমোদিত খুচরা আউটলেটগুলির পাশাপাশি অ্যাপল অনলাইন স্টোর জুড়ে উপলব্ধ। ব্লিঙ্কিটের প্রতিষ্ঠাতা আলবিন্দার ধীন্ডসা এই সম্পর্কে ব্যবহারকারীদের অবহিত করতে টুইটারে জানিয়েছেন যে, ব্লিঙ্কিট গ্রাহকদের কাছে অ্যাপল আইফোন এবং অ্যাক্সেসরিজ কয়েক মিনিটের মধ্যে পৌঁছে দিতে অ্যাপলের রিসেলার ইউনিকর্ন (@UnicornAPR)-এর সাথে পার্টনারশিপ শুরু করেছে। আপাতত দিল্লি এবং মুম্বাইতে এই পরিষেবাটি পাওয়া যাবে বলেও নিশ্চিত করেছেন তিনি।

তবে, ভারতের অন্যান্য শহরে পরিষেবাটি উপলব্ধ হবে কিনা তা প্রকাশ করেননি ধীন্ডসা। তাই, আপনি যদি ব্লিঙ্কিট থেকে আইফোন ১৪ সিরিজের অর্ডার দিতে চান তাহলে আপনাকে প্রথমে গুগল প্লে স্টোর (Google Play Store) বা অ্যাপল অ্যাপ স্টোর (Apple App Store) থেকে ব্লিঙ্কিট অ্যাপটি ডাউনলোড করতে হবে, যদি না এটি ইতিমধ্যেই ফোনে ডাউনলোড করা থাকে।

প্রসঙ্গত, iPhone 14-এর ১২৮ জিবি ভ্যারিয়েন্টটির দাম ৭৯,৯০০ টাকা, ২৫৬ জিবি সংস্করণের দাম ৮৯,৯০০ টাকা এবং টপ-এন্ড ৫১২ জিবি মডেলের দাম ১,০৯,৯০০ টাকা। অন্যদিকে, iPhone 14 Pro-এর দাম ১,২৯,৯০০ টাকা (১২৮ জিবি), Rs ১,৩৯,৯০০ (২৫৬ জিবি), Rs ১,৫৯,৯০০ (৫১২ জিবি), Rs ১,৭৯,৯০০ (১ টিবি)।

উল্লেখ্য, আগ্রহী ক্রেতারা অফিসিয়াল অ্যাপল স্টোর থেকে iPhone 14 সিরিজটি কিনতে চাইলে, এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ৬,০০০ টাকার ফ্ল্যাট ছাড় পেতে পারেন। তাই ডিসকাউন্টের পরে, বেস ভ্যারিয়েন্টের জন্য শুধুমাত্র ৭৩,৯০০ টাকা খরচ করতে হবে।

Back to top button