এখন iPhone 14 Plus কেনা যাচ্ছে ৫০ হাজার টাকারও বেশি ছাড়ে, কোথায় অফার পাবেন?

আপনি কি দীর্ঘ সময় ধরে আইফোন কেনার কথা ভাবছেন? কিন্তু দামের কারণে আপনাকে বারবার পিছিয়ে আসতে হয়েছে? তাহলে এখন আর চিন্তার প্রয়োজন নেই, কারণ এখন আপনাকে ৫০ হাজার টাকারও বেশি ছাড়ে আধ খাওয়া আপেলের লোগোযুক্ত স্মার্টফোন কেনার সুযোগ দিচ্ছে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট। হ্যাঁ ঠিকই পড়েছেন, এই মুহূর্তে ফ্লিপকার্টে বিগ বাচত্ ডেজ সেল চলছে, যাতে আইফোন ১৪ প্লাস মডেলটি ২৩ হাজার টাকার বেশি ফ্ল্যাট ডিসকাউন্টে মিলছে – সাথে আছে মোটা টাকার ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ অফারও। আসুন, বিশদ জেনে নিই…

২৩ হাজার টাকার বেশি ছাড়! ফের আইফোন ১৪ প্লাসে মিলছে ধামাকা অফার

আইফোন ১৪ প্লাসের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির লঞ্চ প্রাইস ছিল ৮৯,৯০০ টাকা, তবে নতুন সিরিজ আসার পর এর দাম ১০,০০০ টাকা কমে, যার ফলে এই প্রিমিয়াম স্মার্টফোনটি সাধারণত ৭৯,৯০০ টাকায় পাওয়া যেত। তবে বর্তমানে ফ্লিপকার্ট বিগ বাচত্ ডেজ সেলে এটি মাত্র ৫৫,৯৯৯ টাকায় অর্থাৎ পুরো ২৩,৯০১ টাকা ছাড়ে বিক্রি হচ্ছে – আইফোনটির সব কালার ভ্যারিয়েন্টেই এই অফার প্রযোজ্য। সিরিজ লঞ্চের প্রাক্কালে এই পুরোনো মডেলে আরও জবরদস্ত অফার দিচ্ছে অনলাইন শপিং প্ল্যাটফর্মটি। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে সর্বোচ্চ ৫,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট কাজে লাগানো যেতে পারে।

ফ্লিপকার্টের অফার

শুধু তাই নয়, আইফোন ১৪ প্লাস অর্ডার করার সময় পুরোনো ফোন বদলে নিলে ৫১,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস কাজে লাগানোর সুযোগ দেবে ফ্লিপকার্ট। নিঃসন্দেহে এ এক দারুণ অফার, তবে মনে রাখবেন এক্সচেঞ্জ ভ্যালু কিন্তু যে হ্যান্ডসেট বদলাবেন তার বর্তমান অবস্থা, ব্র্যান্ড, মডেল ইত্যাদির ওপর নির্ভর করবে।

অ্যাপল আইফোন ১৪ প্লাস-এর স্পেসিফিকেশন

প্রায় দু বছর আগে লঞ্চ হওয়া আইফোন ১৪ প্লাসে ৬.৭ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ওলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোম্পানির নিজস্ব এ১৫ বায়োনিক প্রসেসর, যার ফলে মাল্টি টাস্কিংয়ে কোনো সমস্যা হবেনা। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য স্মার্টফোনটি ২০ ওয়াট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৪,৩২৩ এমএএইচ ব্যাটারি অফার করে – এটি একবার চার্জে প্রায় ২ দিন চলবে বলে অ্যাপলের দাবি। আবার ফটোগ্রাফির জন্য এই আইফোন পাবেন ১২ মেগাপিক্সেল প্রাইমারি (অ্যাপারচার এফ/২.৪) ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া, এতে আইপি৬৮ ওয়াটারপ্রুফ রেটিংও রয়েছে।